English

33 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

সারাদেশের ন্যায় ঝিনাইদহেও শুরু হয়েছে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন

- Advertisements -
Advertisements
Advertisements

সারাদেশের ন্যায় ঝিনাইদহেও শুরু হয়েছে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন। রোববার (৪ অক্টোবর) সকালে শহরের পুরাতন হাসপাতাল চত্বরে এ ক্যাম্পেইনের উদ্বোধন করেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ। এসময় তিনি বলেন, করোনাভাইরাস থেকে নিরাপদ থাকতে স্বাস্থ্যবিধি মেনে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানোর জন্য আপনার শিশুদের কেন্দ্রে নিয়ে আসত হবে। এছাড়া এসময় সিভিল সার্জন ডাঃ সেলিনা বেগম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বদরুদ্দোজা শুভ, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাজ্জাৎ হাসানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
স্বাস্থ্য বিভাগ জানায়, এ বছর জেলার ৬ উপজেলায় ১ হাজার ৮’শ ৮৫ টি কেন্দ্রের মাধ্যমে ৬ থেকে ১১ মাস বয়সী ২৫ হাজার ৬’শ ৪৬ শিশুকে নীল রংয়ের ও ১২ মাস হতে ৫৯ মাস বয়সী শিশুকে লাল রংয়ের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে। করোনা মহামারির এই দুর্যোগ মুহূর্তে শিশুদের ভিটামিন খাওয়াতে পারায় খুশি অভিভাবকরা।
এক শিশুর মা জাহানারা বেগম বলেন, করোনা মহামারির এই দুর্যোগ মুহূর্তে আমার সন্তানকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়াতে পারবো কি না এটা নিয়ে চিন্তায় ছিলাম। আজ এখানে আসার সময় ভয় করছিল। কিন্তু এসে আমার ভাল লাগছে যে, তারা আমার ছেলেকে স্বাস্থ্যবিধি মেনে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়াল। করোনা মহামারির এই দুর্যোগ মুহূর্তে ছেলেকে ভিটামিন খাওয়াতে পারায় আমি খুশি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন