English

30 C
Dhaka
বুধবার, মে ১, ২০২৪
- Advertisement -

সড়ক পরিবহন আইন-২০১৮ এর পূর্ণ বাস্তবায়নের দাবিতে নিসচা বাগেরহাট শাখার সংবাদ সম্মেলন

- Advertisements -
Advertisements
Advertisements

সড়ক পরিবহন আইন-২০১৮ এর পূর্ণ বাস্তবায়নের দাবিতে বাগেরহাটে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রবিবার (০১ নভেম্বর) বেলা ১১টায় বাগেরহাট প্র্রেসক্লাব মিলনায়তনে নিসচা কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের পক্ষ থেকে লিখিত বক্তব্য পাঠ করেন বাগেরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রব সরদার ।
এসময় বাগেরহাট প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক এবিএম মোশাররফ হোসেন, নিরাপদ সড়ক চাই, বাগেরহাট জেলা শাখার যুগ্ন সাধারণ সম্পাদক আলমগীর হোসেন মীরু, দপ্তর সম্পাদক মোল্লা মাসুদুল হক, কোষাধ্যক্ষ এসএস শোহান, সদস্য শহিদুল ইসলামসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মোঃ আব্দুর রব সরদার বলেন, ১৯৯৩ সালের ২২ অক্টোবর “পথ যেন হয় শান্তির, মৃত্যুর নয়” এ স্লোগানে সামাজিক আন্দোলন নিরাপদ সড়ক চাই (নিসচা) এর জন্ম হয়।
সেই থেকে বিভিন্ন সময় নিরাপদ সড়ক বাস্তবায়ন করতে সংগঠনটি কাজ করে যাচ্ছে।কাজের স্বীকৃতি হিসেবে নিসচার পালকে অনেক অর্জন এসেছে।সড়ক পরিবহন আইন-২০১৮ আইনটি একটি যুগোপযোগী আইন।
এই আইনের বাস্তবায়ন হলে আমাদের বিশ্বাস দেশে সড়ক দূর্ঘটনা কমে আসবে। তাই প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্ট সকলের কাছে এই আইনটি বাস্তবায়নের জন্য দাবি জানাই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন