English

29 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

পাইকগাছায় নিরাপদ সড়ক চাই এর ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

- Advertisements -
Advertisements
Advertisements

পাইকগাছার কপিলমুনিতে নিরাপদ সড়ক চাই এর ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে নিসচা দক্ষিণাঞ্চল শাখা শোভাযাত্রা, আলোচনা সভা, সম্মাননা প্রদান ও দুস্থ নারীদের মাঝে বস্ত্রবিতরণের আয়োজন করেন।
মঙ্গলবার দুপুরে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বাণিজ্যিক শহর কপিলমুনির প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে কপিলমুনি প্রেসক্লাব মিলনায়তনে সংগঠনের সভাপতি এইচএম শফিউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী।
কপিলমুনি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক রাজুর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান কওছার আলী জোয়াদ্দার, অধ্যক্ষ হাবিবুল্লাহ বাহার, শেখ মেজবাহ উদ্দীন, পুলিশ পরিদর্শক সঞ্জয় কুমার দাশ, কপিলমুনি প্রেসক্লাবের সাবেক সভাপতি শেখ হেদায়েত আলী টুকু, পাইকগাছা প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ আব্দুল আজিজ, ষোলআনা ব্যবসায়ী সমবায় সমিতির সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন, সাংবাদিক মুন্সী মহব্বত আলী, আব্দুর রহমান, একে আজাদ, আমিনুল ইসলাম বজলু, মানিক লাল সিংহ, দয়াল ভান্ডারী, হারুন অর রশিদ ও জ্যোতিন্দ্রনাথ।
অনুষ্ঠানে যানজট নিরসন ও নিরাপদ সড়ক নিশ্চিত করতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় নিসচা’র পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকীকে সম্মাননা ক্রেস্ট এবং দুস্থ ও অসহায় নারীদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন