English

26 C
Dhaka
সোমবার, ডিসেম্বর ৫, ২০২২
- Advertisement -

আপনার হেয়ারফলের সমাধান এবং চুলের দ্রুত বৃদ্ধি নিশ্চিত করতে যা ব্যবহার করবেন

- Advertisements -

আপনি কি কখনও ভেবে দেখেছেন, সবচেয়ে বড় ব্র্যান্ডগুলোর দামি প্রোডাক্ট ব্যবহার করেও হেয়ারফল কেন কমছেনা? কারণ ব্র্যান্ডগুলো বাজেটের মধ্যে প্রোডাক্ট দিতে সিন্থেটিক এবং ডাইলুটেড হেয়ার অয়েল তৈরি করছে। ন্যাচারাল অয়েলের সাথে মিনারেল অয়েল মিশালে ডাইলুটেড হয়ে যায়।

ডাইলুটেড অয়েলের কার্যকারিতা কম থাকে। ফলে আপনার হেয়ারফল কমাতে পারেনা। তাই, চুলের যত্নের জন্য সঠিক প্রোডাক্ট বেছে নেওয়া গুরুত্বপূর্ণ। লাফজ অনিয়ন সীড হেয়ার অয়েলে আছে পেঁয়াজ ও কালোজিরার পাওয়ারফুল কম্বিনেশন।

চুলের জন্য পেঁয়াজের উপকারিতা: চুলের যত্নে পেঁয়াজের ভূমিকা অপরিসীম। পেঁয়াজ, বছরের পর বছর ধরে থেরাপিউটিক গুণাবলীর জন্য পরিচিত যা বর্তমানে নানান প্রসাধনী এবং ঔষধে ব্যবহৃত হচ্ছে। পেঁয়াজের রস হেয়ারফল কমাতে কার্যকর ভূমিকা রাখে। পাশাপাশি চুলকে দ্রুত লম্বা ও ঘন করে, খুশকি দূর করে, ব্লাড সার্কুলেশন বৃদ্ধি করে, চুল পেকে যাওয়া রোধ করে, পরিবেশের দূষণ থেকে মুক্ত রাখে, গোঁড়া থেকে মজবুত ও প্রাণবন্ত করে তোলে।

Advertisements

কেনো লাফজ অনিয়ন সীড হেয়ার অয়েল অন্য তেলের চেয়ে ভালো ফলাফল দিবে?

১) হেয়ারফল ও ব্রেকেজ কমাতে কার্যকর এই অয়েল। পেঁয়াজ ও কালোজিরায় রয়েছে থাইমোকুইনোন। পেঁয়াজ চুলকে গোঁড়া থেকে মজবুত করে হেয়ারফল কমায়। ব্ল্যাক সীড চুলকে লম্বা ও ঘন করতে সাহায্য করে।

২)লাফজ অনিয়ন সীড হেয়ার অয়েল ডাইলুশন ফ্রী এবং এসেন্সিয়াল অয়েল সমৃদ্ধ হওয়ায় অন্য ব্রান্ডের প্রোডাক্ট থেকে ভালো ফলাফল পাবেন।

৩) লাফজ অনিয়ন সীড হেয়ার অয়েলটি ১০০% হালাল ও প্রাকৃতিক উপাদানে তৈরি। প্যারাফিন বা মিনারেল অয়েল এবং অন্য ক্ষতিকারক কেমিক্যাল থেকে সম্পূর্ণভাবে মুক্ত হওয়ায় চুলের ও স্ক্যাল্পের জন্য সম্পূর্ন নিরাপদ।

Advertisements

৪) লাফজ অনিয়ন সীড হেয়ার অয়েলে আছে ভিটামিন-ই।তাই চুলের উজ্জ্বলতা বৃদ্ধি করবে এবং সূর্যের ক্ষতিকর প্রভাব থেকে সুরক্ষা দিবে।
হেয়ার অয়েলটি কিনতে ক্লিকঃ https://tinyurl.com/227vyb6r

৫) নিয়মিত লাফজ অনিয়ন সীড হেয়ার অয়েল ব্যবহারে চুলের রুক্ষতা দূর হয়। চুলকে রাখে স্বাস্থ্যোজ্জ্বল ও জটমুক্ত।

৬) তেলটি এপ্লিকেটরের সাহায্যে ব্যবহার করা যায়। তাই এসেন্সিয়াল অয়েল চুলের গোঁড়ায় সহজে পৌঁছে চুলের ও স্ক্যাল্পের প্রয়োজনীয় পুষ্টি যোগান দিতে পারে।

তাই, আপনার হেয়ারফলের সমাধান এবং চুলের দ্রুত বৃদ্ধি নিশ্চিত করতে ব্যবহার করুন ডাইলুশন ফ্রী লাফজ অনিয়ন সীড হেয়ার অয়েল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন