English

33 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ৭, ২০২২
- Advertisement -

একুশে বইমেলায় ‘সিনেমাটগ্রাফি: তত্ত্ব ও শিল্পরূপ’ মোড়ক উন্মোচন

- Advertisements -

গত ৫ এপ্রিল অমর একুশে বইমেলায় “সিনেমাটগ্রাফিঃ তত্ত্ব ও শিল্পরূপ” বইটির আনুষ্ঠানিক মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে বইটির মোড়ক উন্মোচন করেছেন, সিনেমাটোগ্রাফার; অপু রোজারিও। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বইটির লেখক, রাকিবুল হাসান।
বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক এবং আন্তর্জাতিক ও তথ্য প্রযুক্তি সচিব (বাংলাদেশে চলচ্চিত্র পরিচালক সমিতি), নোমান রবিন এবং প্রকাশক ও প্রধান নির্বাহী (নালন্দা), রেদওয়ানুর রহমান জুয়েল।

Advertisements

মন্তাজ – চলচ্চিত্র বিষয়ক প্রকাশনা এর প্রকাশক মৃত্তিকা রাশেদ এবং রাবী আহমেদ এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পরিচালক রাশেদ বিপ্লব, পরিচালক সোহেল রানা পার্থ , পরিচালক মনিরুজ্জামান মনির, চিত্রনায়ক মহশীন পলাশ এবং চলচ্চিত্র কর্মী ও চলচ্চিত্র শিক্ষার্থীরা।

Advertisements

প্রকাশক মৃত্তিকা রাশেদ ও রাবী আহমেদ বলেন ,”বইটি মিডিয়া সংশ্লিষ্ট ব্যাক্তিদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমরা বরাবরই কোলকাতা বা অন্য দেশের ইংরেজি অনুবাদ করা বইগুলো পড়ে থাকি। এই প্রথম বাংলাদেশে বাংলাভাষায় এবং এবারের বই মেলায় চলচ্চিত্র বিষয়ক এক মাএ বই বের হলো।

বর্তমানে যারা সিনেমা, নাটক, ইউটিউব এর কনটেন্ট তৈরি করছেন তাদের জন্য তো বলবো অনেক অনেক উপকারী। প্রয়োজনে এক কপি সংগ্রহ করে রাখতে পারেন।”

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন

‘প দ্মা সে তু’

আজ থেকে বইমেলা