English

28 C
Dhaka
শনিবার, জুলাই ২, ২০২২
- Advertisement -

ভৈরবে তরুণ লেখক অনন্ত মৈত্রীর দিকদর্শন-১ এর মোড়ক উন্মোচন ও আলোচনা অনুষ্ঠিত

- Advertisements -

আজ ২০ মার্চ শনিবার রাতে অত্যন্ত আনন্দঘন পরিবেশে ভৈরব নিউটাউনস্থ ভেনিস বাংলা কমিউনিটি সেন্টারে তরুণ প্রজন্মের জনপ্রিয় সুফি লেখক ও গবেষক মোঃ সোহরাব হোসেন খান মৈত্রী”র দিকদর্শন -১ এর আনুষ্ঠানিক ভাবে মোড়ক উন্মোচন করা হয়। রফিকুল ইসলাম মহিলা কলেজ ভৈরব এর অধ্যক্ষ বিশিষ্ট শিশু সংগঠক মোঃ শরীফ উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব এর কৃতি সন্তান ময়মনসিংহের সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ হেলাল উদ্দিন ।

Advertisements

আলোচনা সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন ভৈরব প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সভাপতি ও প্রেসক্লাবের সাধারন সম্পাদক এস এম বাকি বিল্লাহ, নারায়ণপুর রাবেয়া মহাবিদ্যালয়ের ভাঃ অধ্যক্ষ আব্দুস ছাত্তার , বাংলাদেশ রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের সাবেক ভাঃ প্রধান শিক্ষক ও লেখকের পিতা মোঃ নুরুল ইসলাম, রফিকুল ইসলাম মহিলা অনার্স কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক মোঃ টিপু সুলতান, হাজী আসমত কলেজের প্রভাষক মোহাম্মদ বরকত উল্লাহ পাঠান, রাজনগর কারিগরি ও বাণিজ্যিক কলেজের প্রভাষক মাহফুজুল হক রুমী, শিমুলকান্দি কলেজের প্রভাষক জাফর আহমেদ ও মোঃ হেলাল উদ্দিন প্রমুখ।

Advertisements

উক্ত অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী বিভিন্ন লেখক , জনপ্রতিনিধি , সাংবাদিক সমাজকর্মী সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য লেখকের রেসালাত-এ- চিশতিয়া, হাদিস সংকলনের ইতিহাস, ও আত্মদর্শনে আমার সত্তা -১ম খন্ড সহ বেশ কটি গ্রন্থ প্রকাশিত হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন

‘প দ্মা সে তু’

আজ থেকে বইমেলা