English

31 C
Dhaka
শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
- Advertisement -

অগ্নিকাণ্ডে সাংবাদিক অভিশ্রুতির মৃত্যু

- Advertisements -

রাজধানীর বেইলি রোডের কাচ্চি ভাই রেস্টুরেন্টে  ভয়াবহ অগ্নিকাণ্ডে মারা গেছেন সাংবাদিক অভিশ্রুতি শাস্ত্রী। তিনি মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল দ্যা রিপোর্ট ডট লাইভে কর্মরত ছিলেন।

খবরটি লেখার আগ পর্যন্ত অভিশ্রুতি শাস্ত্রীর পরিবারের কারও সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। শুক্রবার তার লাশটি শনাক্ত করেন তার সহকর্মী দ্যা রিপোর্ট ডট লাইভের প্রধান প্রতিবেদক গোলাম রাব্বানী।

গোলাম রাব্বানী বলেন, অভিশ্রুতি শাস্ত্রীর লাশটি শেখ হাসিনা বার্ন ইউনিটের মর্গে রয়েছে। আমরা সকালে জেনেছি অভিশ্রুতিকে পাওয়া যাচ্ছে না। পরে বার্ন ইনস্টিটিউটের মর্গে তাকে খুঁজে পাই।

অভিশ্রুতির বন্ধুরা জানিয়েছেন, তার বাড়ি কুষ্টিয়া।

তার পরিবার কুষ্টিয়ায় থাকেন। অভিশ্রুতি রাজধানীর সিদ্ধেশ্বরী এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন।

তারা আরো জানিয়েছেন, অভিশ্রুতি রাজধানীর ইডেন মহিলা কলেজের দর্শন বিভাগের শিক্ষার্থী ছিলেন। স্নাতক অধ্যয়নরত অবস্থায় তিনি সাংবাদিকতা পেশায় যুক্ত হন।তিনি দ্যা রিপোর্ট ডট লাইভ পোর্টালের হয়ে নির্বাচন কমিশন বিটে সংবাদ সংগ্রহে যুক্ত ছিলেন।

গতকাল বৃহস্পতিবার রাত পৌনে দশটায় গ্রিন কোজি কটেজ নামের ভবনটিতে অগুনের সূত্রপাত ঘটে।

ঢাকা জেলা প্রশাসক সূত্রে জানা যায়, গতকালকের অগ্নিকাণ্ডের ঘটনায় মোট ৪৬ জনের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে নিয়ে আসা হয়। এরপর ভোর ৫টা থেকে মরদেহ পরিচয় শনাক্ত ও হস্তান্তর প্রক্রিয়া শুরু হয়। বেলা পৌনে ১২টা পর্যন্ত মোট ৪০টি মরদেহর পরিচয় শনাক্ত হয় এবং হস্তান্তর হয় ৩৮টি মরদেহ।

সূত্রটি আরো জানায়, ২ জনের মরদেহ বেশি পুড়ে যাওয়ায় তাদের চেনা যাচ্ছে না। আর একজন চিকিৎসাধীন রয়েছে শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক ইনিস্টিউট রয়েছে।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন