English

28 C
Dhaka
রবিবার, আগস্ট ১৪, ২০২২
- Advertisement -

আলোকচিত্রে অবদান রাখায় বন্ধন কালচারাল ফোরামের পুরস্কার পেলেন মিন্টু

- Advertisements -

আলোকচিত্রে অবদান রাখায় বন্ধন কালচারাল ফোরামের পুরস্কার পেলেন ফটোসাংবাদিক মোস্তাফিজুর রহমান মিন্টু। ‘বন্ধন’ আয়োজিত গুণীজন সংবর্ধনা ও পুনর্মিলনী অনুষ্ঠিত।

Advertisements

বন্ধন কালচারাল ফোরাম আয়োজিত ঈদ পুনর্মিলনী গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত হয়। রাজধানীর নিমকো অডিটোরিয়ামে গত শুক্রবার অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সমাজের বিভিন্ন খাতে বিশেষ অবদান রাখার জন্য গুণীজনদের সম্মাননা দেয়া হয়। অনুষ্ঠান শেষে বিশেষ আকর্ষণ ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে বন্ধন কালচারাল ফোরাম এর সদস্যরা বিভিন্ন পরিবেশনার মাধ্যমে মাতিয়ে ।

অনুষ্ঠানে অনলাইন গণমাধ্যম জগতে বিশেষ অবদান রাখার জন্য বাংলাদেশ প্রতিবেদনের প্রধান সম্পাদক ড. জাহিদ আহমেদ চৌধুরি সম্মাননা অর্জন করেন।

Advertisements

এছাড়াও বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য রিতা চৌধুরী সিনিয়র সংবাদ পাঠিকা একুশে টেলিভিশন, মোস্তাফিজুর রহমান মিন্টু আলোকচিত্রী বাংলাদেশ বেতার, আফসানা শারমিন পিয়া উপস্থাপিকা বাংলা টিভি মুহিন খান ক্লোজআপ ওয়ান তারকা, লিনা লিসা বেতার উপস্থাপিকা ও শিক্ষা বিষয়ক সম্পাদক বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ, তানিয়া আফরিন সংবাদ পাঠিকা, সুলতানা রোজ নিপা চলচ্চিত্র অভিনেত্রী, সাকি রেজওয়ানা নদী চ্যানেল আই সেরা কন্ঠ তারকা ও বৃষ্টি রহমান প্রতিভাময়ী সংগীত তারকা।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বন্ধন এর নির্বাহী সদস্য ফারজানা চৌধুরী বুশরা, অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন শেখ নজরুল ইসলাম মহাসচিব বন্ধন কালচারাল ফোরানের মহাসচিব।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন