English

33 C
Dhaka
মঙ্গলবার, আগস্ট ১৬, ২০২২
- Advertisement -

উপস্থাপনায় ভিন্নমাত্রা আনলেন সালাম মাহমুদ

- Advertisements -
Advertisements
Advertisements

সময়ের আলোচিত উপস্থাপক সালাম মাহমুদ।বাংলাদেশ টেলিভিশনের ডিজিটাল অর্থনীতি,বাংলাটিভি৭১ এর নতুন মাত্রা,আইটিভি অনলাইন এর আই টক,জয়যাত্রা টেলিভিশনের জয়যাত্রা পত্রিকা বিশ্লেষন,জয়যাত্রা মুজিববর্ষ অনুষ্ঠানগুলো উপস্থাপনা করে তিনি ব্যাপক জনপ্রিয়তা ও প্রশংসা পেয়েছেন।
জয়যাত্রা পত্রিকা বিশ্লেষন এর দুই শতাধিক পর্ব এবং জয়যাত্রা মুজিববর্ষ ৬৮ পর্ব তিনি উপস্থাপনা করেছেন। বাংলাটিভি৭১ এর জনপ্রিয় টকশো এর দুউ সহস্রাধিক পর্ব তিনি উপস্থাপনা করেছেন।
সালাম মাহমুদের উপস্থাপনায় টকশোতে ষ্টুডিওতে উপস্থিত থেকে এবং বার্চুয়ালি যুক্ত হয়ে কথা বলেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম. মোজাম্মেল হক এমপি,স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম এমপি,সাবেক মন্ত্রী আলহাজ্ব আমির হোসেন এমপি,সাবেক স্ব-রাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দিন খান আলমগীর এমপি,সাবেক নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি,সাবেক চীফ হুইপ উপধ্যাক্ষ আবুস শহীদ এম পি,সাবেক চীফ হুইপ আসম ফিরোজ এমপি,সাবেক স্ব-রাষ্ট্র প্রতিমন্ত্রী এড.শামসুল হক টুকু এমপি,লেঃজেনারেল (অব:)মাসুদ উদ্দিন চৌধুরী এমপি,নজরুল ইসলাম এমপি,অষ্ট্রেলিয়া আওয়ামীলীগের সভাপতি আইনজীবী ড. সিরাজুল হক,আমিরিকা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ সালাম, ফিনল্যান্ড প্রবাসী ড.মুজিবুর দপ্তরী,ঢাকা বিশ্ব বিদ্যালয়ের অধ্যাপক প্রফেসর ড. হামিদা খানম,বিভিন্ন বিশ্ব বিদ্যালয়ের ভিসি,শিক্ষাবীদ,আইনজীবীবৃন্দ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন