English

31 C
Dhaka
সোমবার, আগস্ট ৮, ২০২২
- Advertisement -

ট্রাব বিজয়ের সূবর্ণজয়ন্তী সম্মাননায় ফরিদা ইয়াসমিন

- Advertisements -

টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ ট্রাব-এর উদ্যোগে আগামী ২৯ ডিসেম্বর ঢাকার মিরপুরের প্রিয়াঙ্কা শুটিং জোনে বরেণ্য সাংবাদিক,জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিনকে ট্রাব বিজয়ের সুবর্ণজয়ন্তী সম্মাননায় ভূষিত করা হবে।

Advertisements

মহান বিজয়ের সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষের বিদায় লগ্নটিকে উত্সবমুখর করার প্রয়াসে দিনব্যাপী আলোচনা, বনভোজন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে বিকেল ৩টায় তাকে এই সম্মাননা প্রদান করা কবে। অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করবেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি।

বিশেষ অতিথি থাকবেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অধ্যক্ষ বেগম রওশন আরা মান্নান এমপি,এডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন এমপি, নিরাপদ সড়ক চাই- নিসচা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। সভাপতিত্ব করবেন ট্রাবের সভাপতি সালাম মাহমুদ।

ফরিদা ইয়াসমিন ১৯৮৯ সালে বাংলার বানী পত্রিকার মাধ্যমে সাংবাদিকতার চাকুরী শুরু করেন। এর আগে বিশ্ববিদ্যালয়ে পড়াশোনাকালীন সময় থেকেই তিনি বিভিন্ন সাপ্তাহিক ম্যগাজিনে নিয়মিত কাজ করতেন। বাংলার বাণী ছাড়াও তিনি মুক্তকন্ঠেও কাজ করেছেন। ১৯৯৯ সাল থেকে তিনি দৈনিক ইত্তেফাক পত্রিকায় কর্মরত আছেন।

Advertisements

২০০১ সালে জাতীয় প্রেসক্লাবের সদস্য হন ফরিদা ইয়াসমিন। ২০১২, ২০১৩ এবং ২০১৪ সালে বাংলাদেশ জাতীয় প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন । তিনি সাউথ এশিয়ান ওমেনস মিডিয়া ফোরামের যুগ্ম সম্পাদক এবং এ ফোরামের প্রতিষ্ঠাতা সদস্য।২০১৬ সালে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় গণযোগাযোগ ও সাংবাদিকতা অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি নির্বাচিত হন।

বাংলাদেশ মহিলা পরিষদ পদক, উইমেন লিড দ্য নেশন পুরস্কার, গ্লোবাল বিজনেস অ্যান্ড সিএসআর অ্যাওয়ার্ড ২০২০-এ আজীবন সম্মাননাসহ অনেক পুরস্কারে ভুষিত হয়েছেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন