English

29 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

ডিআরইউ’র প্রয়াত ৪ সদস্যের পরিবারকে ১২ লাখ টাকা সহায়তা

- Advertisements -

ঢাকা রিপোর্টার্স ইউনিটি-ডিআরইউ’র কল্যাণমূলক কর্মকাণ্ডের আওতায় সংগঠনের প্রয়াত ৪ সদস্যের পরিবারের কাছে আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়েছে।

Advertisements

বৃহস্পতিবার (১৮ আগস্ট) ডিআরইউ’র সভাপতি নজরুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব ‘সাগর-রুনী মিলনায়তনে’ এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে দিয়ে এই চেক তুলে দেন।

ডিআরইউ জানায়, প্রয়াত সদস্য শামসুল আলম বেলাল, পীর হাবিবুর রহমান, বদিউল আলম ও জিল্লুর রহিম আজাদের পরিবারের হাতে ৩ লাখ টাকা করে মোট ১২ লাখ টাকার চেক প্রদান করা হয়।

এসময় ডিআরইউ কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি মাহমুদুল হাসান, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল কাফি, দফতর সম্পাদক রফিক রাফি, নারী বিষয়ক সম্পাদক তাপসী রাবেয়া আঁখি, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামাল উদ্দিন সুমন, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক কামাল মোশারেফ, সাংস্কৃতিক সম্পাদক নাদিয়া শারমিন ও আপ্যায়ন সম্পাদক মুহাম্মাদ আখতারুজ্জামান উপস্থিত ছিলেন।

Advertisements

উল্লেখ্য, চলতি বছর ডিআরইউ’র ৮ জন সদস্য মৃত্যুবরণ করেন। ইতোমধ্যে দুর্ঘটনাজনিত মৃত্যুর কারণে ডিআরইউয়ের সাবেক সাংগঠনিক সম্পাদক ও দৈনিক মানবকণ্ঠে কর্মরত সাংবাদিক হাবীবুর রহমানের পরিবারকে গ্রুপ বিমা থেকে পাওয়া ৪ লাখ টাকা তার পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। বৃহস্পতিবার দেওযা ১২ লাখ টাকার মধ্যে পীর হাবিবুর রহমানের পরিবারকে গ্রুপ বিমা থেকে প্রাপ্ত ৩ লাখ টাকা প্রদান করা হয়েছে। বাকি তিন সদস্য গ্রুপ বিমার অন্তর্ভুক্ত না থাকায় তাদেরকে গঠনতন্ত্র অনুযায়ী, ডিআরইউ’র নিজস্ব তহবিল থেকে ৩ লাখ টাকা করে মোট ৯ লাখ টাকা প্রদান করা হয়।

ডিআরইউ’র সভাপতি নজরুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব জানান, অপর তিন প্রয়াত সদস্য দৈনিক আমাদের সময়ের আবুল বাশার নুরু, নিউ নেশনের সাগর বিশ্বাস ও দৈনিক ইত্তেফাকের গিয়াস উদ্দিনের পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন