English

29 C
Dhaka
সোমবার, জুন ২৪, ২০২৪
- Advertisement -

নিরাপদ নিউজের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বগুড়ায় শীতবস্ত্র বিতরণ

- Advertisements -

নিরাপদ সড়ক চাই এর চেয়ারম্যান জননন্দিত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এর সম্পাদনায় দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল নিরাপদ নিউজ ডটকম এর ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী ও ১১ বছরে পদার্পণ উদযাপন উপলক্ষ্যে আজ (৭ফেব্রুয়ারি) সকাল ১১টায় বগুড়ার উপশহর হাইওয়ে পুলিশ কার্যালয়ে উৎসব মুখর পরিবেশে বিশেষ আলোচনা সভা, কেক কর্তন ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Advertisements

নিরাপদ নিউজ এর সাব-এডিটর ও বগুড়া ব্যূরো প্রধান রকিবুল ইসলাম সোহাগের সঞ্চালনায় নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা শাখার সভাপতিররোটা: মোস্তাফিজার রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাইওয়ে বগুড়া রিজিয়ন পুলিশ সুপার (এসপি) হাবিবুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা এডিশোনাল এসপি সুমন রঞ্জন সরকার ও হাইওয়ে সহকারী পুলিশ সুপার আলী আহমেদ হাশমী।

প্রধান অতিথি বলেন, চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের সম্পাদনায় নিরাপদ নিউজ ডটকম অনলাইন ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। নিরাপদ নিউজ প্রতিনিধিদের নিউজের মান আরও সম্প্রসারণ করে আন্তরিকতার সাথে কাজ করার আহবান জানান তিনি। সত্য এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে নিরাপদ নিউজ অনলাইন পত্রিকা ইতোমধ্যে পাঠকদের হৃদয়ে স্থান করে নিয়েছে। এধারাবাহিকতা বজায় রেখে পত্রিকাটির উত্তোরত্তর সমৃদ্ধি কামনা করেন।

আলোচনা পর্ব শেষে নিরাপদ নিউজের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরন করা হয়।

Advertisements

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন নিসচা বগুড়া জেলা শাখার অর্থ সম্পাদক জাহিদুল রহমান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মহাস্থান প্রতিনিধি ও বগুড়া নিসচা জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম রব্বানী শিপন, সাংগঠনিক সম্পাদক আল আমিন, দপ্তর সম্পাদক ইমরান তালুকদার নিপু, সাংস্কৃতিক সম্পাদক রবিউল ইসলাম, প্রকাশনা সম্পাদক শহিদুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক আরমান হোসেন ডলার, নির্বাহী সদস্য ডাঃ আবু রায়হান, আব্দুল গফুর, মিটন আকন্দ, শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি রশিদুর রহমান রানা, দুপচাচিয়া নিসচা উপজেলা শাখার সাধারন সম্পাদক, প্রমূখ।

অনুষ্ঠানের সার্বিকভাবে সহযোগীতা করেন বিশিষ্ট ব্যবসায়ী জামাল মন্ডল ও এগ্রো লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর মোঃ জাকিউল ইসলাম তপু খান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন