English

35 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
- Advertisement -

প্রবীণ সাংবাদিকদের মৃত্যূতে জাতীয় প্রেসক্লাবে শোকসভা অনুষ্ঠিত

- Advertisements -

প্রবীণ ও কর্মাহত সাংবাদিক কল্যাণ পরিষদের উদ্যোগে গত ২৫ মে ২০২৪ বিকালে জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে কবি সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা মহসিন হোসাইন, মোঃ রুহুল আমিন, মোঃ নুরুল ইসলাম, দুলাল চন্দ্র দে,র মৃত্যুতে এক শোক সভা অনুষ্ঠিত হয়। পরিষদের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এ কে এম করম আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিকদার আবদুস সালামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওমর ফারুক। বিশেষ অতিথি ছিলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আকতার হোসেন, বাংলা একাডেমীর পরিচালক ড. তপন বাগচী।

Advertisements

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আলী আশরাফ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের কার্যনির্বাহী কমিটির সদস্য জিএম মাসুদ ঢালী, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সহ সভাপতি মানিক লাল ঘোষ,সাংবাদিক পরিবার কল্যাণ বহুমূখী সমবায় সমিতির সাধারণ সম্পাদক মফিজুর রহমান খান বাবু,প্রবীণ ও কর্মাহত সাংবাদিক কল্যাণ পরিষদের সহ সভাপতি বীরমুক্তিযোদ্ধা খোরশেদ আলম, মোস্তফা জাহাঙ্গীর হোসেন, কোষাধ্যক্ষ আবদুল মজিদ, কার্যনির্বাহী কমিটির সদস্য জামাল উদ্দিন জামাল প্রমুখ।

সভায় প্রধান অতিথি ওমর ফারুক তার বক্তব্যে প্রয়াত সাংবাদিকদের আত্মার শান্তি কামনা করে তাদের জীবনের অনেক ভাল ভাল কর্মকান্ডের ইতিহাস তুলে ধরেন এবং পত্রিকায় প্র‍য়াত সাংবাদিকদের বকেয়া পাওনা বেতনাদি আদায় করে দেয়ার আশ্বাস দেন উপস্থিত পরিবারের সদস্যদেরকে।

Advertisements

তিনি প্রবীণ সাংবাদিকদের ন্যায্য মাসিক ভাতা ২০ হাজার টাকা দাবী আদায়ের আন্দোলনে স্বক্রিয় ভুমিকা পালনের নিশ্চয়তা প্রদান করেন তার বক্তব্যে।

সভার প্রারম্ভে প্র‍য়াত সাংবাদিকদের স্মরণে সকলে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন ও সভাশেষে জাতির জনক বগ্গবন্ধু, তাঁর পরিবারের শহীদ সদস্যবৃন্দ, মহান মুক্তিযুদ্ধের সকল শহীদান ও ভাষা শহীদদের আত্মার শান্তি ও মাগফেরাতের জন্য মহান আল্লাহপাকের নিকট দোয়া ও মোনাজাত করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন