English

26 C
Dhaka
বুধবার, জুন ১৯, ২০২৪
- Advertisement -

ভৈরব থানায় সদ্য যোগদানকৃত অফিসার ইনচার্জ গোলাম মোস্তফার সাথে সাংবাদিকদের পরিচিতি সভা

- Advertisements -

ভৈরবে সদ্য যোগদানকৃত অফিসার্স ইনচার্জ (ওসি) মো. গোলাম মোস্তফা (পিপিএম) এর সাথে সাংবাদিকদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

Advertisements

আজ ৫ ডিসেম্বর রোববার সকালে ভৈরব থানার গোলঘরে এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। সভায় ভৈরব উপজেলার মাদক নিয়ন্ত্রণ, ছিনতাই রোধ, জুয়া ও পতিতাসহ সার্বিক আইনশৃংখলার বিভিন্ন বিষয়ে মুক্ত আলোচনা করা হয়।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে নবাগত ওসি মো. গোলাম মোস্তফা (পিপিএম) ভৈরব উপজেলার অপরাধ দমনে ও আইনশৃংখলা স্বাভাবিক রাখতে কর্মরত সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

Advertisements

অপরদিকে উপস্থিত সাংবাদিকবৃন্দ অপরাধ মূলক কার্যকলাপ বন্ধে পুলিশ প্রশাসনকে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।
এছাড়া অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, ভৈরব প্রেসক্লাব সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, সাধারণ সম্পাদক এস. এম. বাকি বিল্লাহ, ভৈরব সাংবাদিক সমিতি সভাপতি আসাদুজ্জামান ফারুক, ভৈরব রিপোর্টাস ক্লাব ও ইউনিটি সভাপতি তাজুল ইসলাম তাজ ভৈরবী, ভৈরব টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক মোস্তাফিজ আমিন, রিপোর্টাস ক্লাব ও ইউনিটি সাধারণ সম্পাদক ও দৈনিক পূর্বকণ্ঠ নির্বাহী সম্পাদক মো. আলাল উদ্দিনসহ ভৈরবে কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং ভৈরব থানায় কর্মরত ইন্সপেক্টর সাব ইন্সপেক্টর গন উপস্থিত ছিলেন।

ভৈরব থানার নতুন অফিসার ইনচার্জ (ওসি) মো. গোলাম মোস্তফা গত ৩ ডিসেম্বর শুক্রবার বিকেলে ভৈরব থানায় যোগদান করেন। ১৯৯৩ সালে তিনি এসআই হিসেবে পুলিশে যোগদান করেন। পরে ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় কর্মরত ছিলেন। তারপর পুলিশের পরিদর্শক হয়ে তিনি টাঙ্গাইল, নরসিংদির ডিবি ও রায়পুরা থানার অফিসার্স ইনচার্জ হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করেন। মো. গোলাম মোস্তফার বাড়ি কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার ধর্মদহ গ্রামে। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত এবং দুই ছেলে সন্তানের জনক।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন