English

32 C
Dhaka
বুধবার, আগস্ট ১৭, ২০২২
- Advertisement -

লে. জেনারেল মাসুদ উদ্দীন এমপি’র প্রেস সচিব পদে নিয়োগ পেলেন সাংবাদিক জাফর সেলিম

- Advertisements -

লে: জেনারেল (অব.) মাসুদ উদ্দীন চৌধুরী এমপি’র প্রেস সচিব পদে নিয়োগ পেয়েছেন সাংবাদিক জাফর সেলিম।
গত ২৫ এপ্রিল মাসুদ উদ্দীন চৌধুরী এমপি স্বাক্ষরিত এক পত্রে তাকে এ নিয়োগ প্রদান করা হয়।

Advertisements

লেঃ জেনারেল মাসুদ উদ্দীন চৌধুরী একজন উর্ধতন সেনা কর্মকর্তা ও কুটনীতিক ছিলেন। বর্তমানে তিনি একজন রাজনীতিবিদ হিসেবেও সুপ্রতিষ্ঠিত। লেঃ জেনারেল মাসুদ উদ্দীন চৌধুরীর রয়েছে সফল ও বর্ণাঢ্য এক কর্মময় জীবন: বর্তমানে তিনি একজন সংসদ সদস্য,দূর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, জাতীয় আইনগত সহায়তা সংস্থার সদস্য , জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও পার্টি চেয়ারম্যানের প্রতিরক্ষা বিষয়ক উপদেষ্টা। তিনি বারিধারা কসমোপলিটান ক্লাবের সভাপতির দায়িত্ব পালন করছেন।

Advertisements

এর আগে লেঃ জেনারেল মাসুদ উদ্দীন চৌধুরী অষ্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ছিলেন। দায়িত্ব পালন করেছেন দূর্নীতি দমন টাস্ক ফোর্সের চেয়ারম্যান, গুরুতর অপরাধ দমন সংক্রান্ত জাতীয় কমিটির সমন্বয়ক, ডিফেন্স সার্ভিসেস কমান্ড এন্ড ষ্টাফ কলেজের কমান্ড্যান্ট, প্রিন্সিপাল ষ্টাফ অফিসার-বাংলাদেশ সশস্ত্র বাহিনী ও জিওসি-নবম পদাতিক ডিভিশন (সাভার ক্যান্টঃ) পদে অত্যন্ত সুনাম ও গৌরবের সাথে নিয়োজিত ছিলেন তিনি।

তাঁর প্রেস সচিব হিসেবে সদ্য নিয়োগপ্রাপ্ত সাংবাদিক জাফর সেলিম দীর্ঘ দুই দশক সাংবাদিকতা পেশায় রয়েছেন। তিনি প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত আছেন। এছাড়াও তিনি স্থানীয় ও জাতীয় পর্যায়ের বিভিন্ন সাংবাদিক সংগঠন, সামাজিক, সাহিত্য-সাংস্কৃতিক সংগঠন ও মানবাধিকার সোসাইটিতে সক্রিয় নেতৃত্বে রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন