English

28 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২
- Advertisement -

সাংবাদিকদের মূল বেতনের ৬০ ভাগ আপৎকালীন ভাতার দাবি

- Advertisements -

সাংবাদিকদের মূল বেতনের ৬০ ভাগ আপৎকালীন ভাতার দাবি বিএফইউজে’র সাংবাদিক ও সংবাদমাধ্যম কর্মীদের জন্য মূল বেতনের ৬০ ভাগ আপৎকালীন ভাতা দেওয়ার দাবি জানিয়েছে বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন।

Advertisements

বিএফইউজে সভাপতি ওমর ফারুক ও মহাসচিব দীপ আজাদ গতকাল বুধবার এক বিবৃতিতে বলেন, সাম্প্রতিক বাজার পরিস্থিতিতে জনজীবনে নাভিশ্বাস উঠেছে। সাংবাদিক ও সংবাদ মাধ্যম কর্মীরাও এর বাইরে নয়।

Advertisements

এমনিতেই অধিকাংশ সংবাদ মাধ্যমে নবম ওয়েজবোর্ড রোয়েদাদ কার্যকর হয়নি, অনেক সংবাদ মাধ্যমে নিয়মিত বেতন ভাতা দেওয়া হয় না। এই পরিস্থিতিতে বিএফইউজে বার বার বলে আসছে, যে সকল প্রতিষ্ঠান নবম ওয়েজবোর্ডের সুপারিশ কার্যকর করেনি, যে সকল প্রতিষ্ঠান নিয়মিত বেতন-ভাতা দেয় না তাদের জন্য সরকারের সকল সুযোগ-সুবিধা বন্ধ করা হোক।

বর্তমান পরিস্থিতিতে বিএফইউজে মালিকদের প্রতি সাংবাদিক ও সংবাদকর্মীদের জন্য অবিলম্বে ৬০ ভাগ আপৎকালীন ভাতা দেওয়ার দাবি জানায়। সরকারের প্রতি সকল জটিলতার অবসান ঘটিয়ে সকল প্রতিষ্ঠানে দ্রুত নবম ওয়েজবোর্ডের সুপারিশ কার্যকর করার পাশাপাশি বর্তমান বাজারদর ও প্রকৃত মূল্যস্ফীতি সমন্বয় করে নতুন বেতন কাঠামো ঘোষণার জন্য দশম ওয়েজবোর্ড গঠনের দাবি জানায়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন