English

29 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

জাতির পিতার সমাধিতে ডিইউজে’র শ্রদ্ধা

- Advertisements -

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিব শতবর্ষ উপলক্ষে গোপালগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছে ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)।

বৃহস্পতিবার (৪ মার্চ) দুপুরে ডিইউজে’র সভাপতি কুদ্দুস আফ্রাদের নেতৃত্বে সাংবাদিক নেতৃবৃন্দ জাতির পিতার সমাধিবেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

Advertisements

পরে বঙ্গবন্ধু ও পঁচাত্তরের ১৫ আগস্ট তার পরিবারের শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।
এদিন ডিইউজের সভাপতি কুদ্দুস আফ্রাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপুর সঞ্চালনায় টুঙ্গিপাড়া ভিআইপি রেস্ট হাউজে ডিইউজের নির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত হয়।

ইতিহাসে প্রথমবার এমন ঐতিহাসিক স্থানে সংগঠনটির নির্বাহী কমিটির সভার আয়োজন করা হলো। সভার শুরুতে জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

ডিইউজে সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু বলেন, এ বছরটি সমগ্র জাতির জন্য খুবই গুরুত্ব বহন করে। কারণ এ বছরেই মুজিব শতবর্ষ এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী। তাই স্বাধীনতার মহান স্থপতি ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়।

Advertisements

তারা বলেন, টুঙ্গিপাড়ার মাটিতে প্রথমবারের মতো নির্বাহী পরিষদের সভা করে ঐতিহাসিক নজির স্থাপন করল ডিইউজে। এটা ডিইউজের সব সদস্যদের জন্য অত্যন্ত গৌরব ও অহংকারের।

সভায় দৈনিক জনতা ও জনকণ্ঠের বেতন সংক্রান্ত সমস্যায় নিয়ে কথা বলা হয়। প্রতিষ্ঠান দুটিতে কর্মরত সাংবাদিকদের পাওনা পরিশোধে কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করা হয়।

সভার আলোচনায় অংশ নেন, ডিইউজের যুগ্ম সম্পাদক খায়রুল আলম, কোষাধ্যক্ষ আশরাফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এ জিহাদুর রহমান জিহাদ, প্রচার সম্পাদক আছাদুজ্জামান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দুলাল খান, দফতর সম্পাদক জান্নাতুল ফেরদৌস চৌধুরী, নির্বাহী পরিষদ সদস্য সুরাইয়া অনু, সলিম উল্লাহ সেলিম, শাহনাজ পারভীন এলিস, রাজু হামিদ, জুবায়ের রহমান চৌধুরী, আরটিভির ইউনিট প্রধান সাইখুল ইসলাম উজ্জ্বল ও দৈনিক সংবাদের খোরশেদ আলম।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন