English

31 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

জার্নালিস্টস ফোরাম ফর প্রমোটিং ট্যুরিজম’র যাত্রা শুরু: সভাপতি আবুল খায়ের, সা.সম্পাদক শাহীন আলম

- Advertisements -

গতকাল শনিবার রাজধানীর একটি রেস্তোরায় আবুল হোসেনের সভাপতিত্বে জার্নালিস্টস ফোরাম ফর প্রমোটিং ট্যুরিজম’র আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা শেষে সবার সম্মতিতে আবুল খায়েরকে (ইত্তেফাক) সভাপতি ও শাহীন আলমকে (সংবাদ প্রতিদিন) সাধারন সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠিত হয়।

সম্পাদকমণ্ডলীর অন্য সদস্যরা হলেন : সহসভাপতি লায়ন মুহম্মদ জাহাঙ্গীর আলম (ইউএনবি) ও কবির আহমেদ খান (বাসস), যুগ্ম সম্পাদক শরীফ মুজিব (ভয়েস অব আমেরিকা), সাংগঠনিক সম্পাদক এম উমর ফারুক ( স্বদেশ প্রতিদিন), অর্থ সম্পাদক আবু হেনা আখতার হোসেন (সিটিজেন টাইমস), দপ্তর সম্পাদক বাতেন বিপ্লব (এশিয়ান টিভি), আন্তর্জাতিক সম্পাদক এম এম বাদশা (বাংলা টিভি), প্রচার ও প্রকাশনা সম্পাদক আতিকুর রহমান (দৈনিক জবাবদিহি), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক কাজী শহীদুল আলম (আজকালের খবর ) ও সমাজ কল্যান সম্পাদক জিলানী মিলটন (নয়া দিগন্ত)। কার্যনির্বাহী সদস্যরা হলেন : আবুল হোসেন (নিউজ টাইমস), দীপু সারোয়ার (একুশে টিভি), আলাউদ্দিন আরিফ (দেশ রুপান্তর), আসাদুজ্জামান বিকু (পূর্বাঞ্চল), দীপক কুমার আচার্য (ডেইলি ইন্ডিপেন্ডন্ট), নুরুল ইসলাম হাসিব (বাংলাদেশ পোস্ট), নাদিয়া শারমিন (একাত্তর টিভি), অন্তরা বিশ্বাস (নিউজ টোয়েন্টিফোর) ও রাব্বী ইবনে সিদ্দিকী (যমুনা টিভি)।

উপদেষ্টা : রফিকুল ইসলাম রতন ( স্বদেশ প্রতিদিন), মোল্লা আজাদ হোসেন (এনার্জি এন্ড পাওয়ার), ফারুক আহমেদ তালুকদার (আজকালের খবর), রিমন মাহফুজ (সংবাদ প্রতিদিন), ইকবাল করিম নিশান ( জিটিভি) ইসারফ হোসেন ইশা (ডেইলী সান), মাহমুদ হাফিজ (ভ্রমণ গদ্য) ও সাইফুল ইসলাম মন্টু (আজকালের খবর)।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন