English

34 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

ডিইউজের ৩ জন সদস্যের বিরুদ্ধে মামলা করায় বিএফইউজে ও ডিইউজে’র নিন্দা

- Advertisements -

(সওজ) সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. গাউস-উল হাসান মারুফ’র দুর্নীতির সংবাদ প্রকাশের জেরে ঢাকা সাংবাদিক ইউনিয়ন- ডিইউজের সদস্য মোহাম্মদ মাসুদ, হাফিজুর রহমান শফিক ও মো. জিয়াউর রহমানসহ বেশ কিছু সংবাদ মাধ্যম ও সাংবাদিকদের বিরুদ্ধে মামলার উদ্দেশ্যে থানায় অভিযোগ দায়ের করার ঘটনায় গভীর উদ্বেগ ও নিন্দা জানিয়েছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে’র সভাপতি এম আবদুল্লাহ ও মহাসচিব নুরুল আমিন রোকন এবং ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে’র সভাপতি কাদের গনি চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম।

Advertisements

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) নেতৃবৃন্দ এক বিবৃতিতে অবিলম্বে সাংবাদিকদের বিরুদ্ধে এ ধরণের হয়রানিমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন।

Advertisements

নেতৃবৃন্দ বলেন, সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিকদের বিরুদ্ধে হয়রানিমূলক মামলা অব্যাহত রয়েছে। সত্য প্রকাশ করলেই একটি মহল নানাভাবে সাংবাদিকদের কণ্ঠরোধ করার অপচেষ্টা চালাচ্ছে। এ ধরণের হয়রানিমূলক ও মিথ্যা মামলা দায়ের করে সংবাদ মাধ্যম ও সাংবাদিকদের সত্য প্রকাশ রোধ করা যাবে না। উপরন্তু অপরাধীদের থলের বেড়াল বের হয়ে আসবে।

অবিলম্বে হয়রানিমূলক এ মামলা প্রত্যাহারের আহ্বান জানিয়ে নেতৃবৃন্দ বলেন, অন্যথায় সাংবাদিক সমাজ এ ধরণের হয়রানিমূলক মামলার বিরুদ্ধে রুখে দাঁড়াতে বাধ্য হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন