English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

ঢাকাস্থ মাদারীপুর জেলা সাংবাদিক সমিতির নতুন কমিটি

- Advertisements -

ঢাকাস্থ মাদারীপুর জেলা সাংবাদিক সমিতির ২০২১-২০২২ মেয়াদে সভাপতি পদে যুগান্তরের মামুন ফরাজী ও সাধারণ সম্পাদক পদে ইভিনিং নিউজের এবিএম সেলিম আহমেদ নির্বাচিত হয়েছেন। শনিবার (২১ নভেম্বর) দুপুরে রাজধানীর একটি রেস্তরায় দ্বি-বার্ষিক সাধারণ সভায় এ কমিটি গঠিত হয়।
কমিটিতে সহ-সভাপতি পদে আমার বার্তার শিকদার আব্দুস সালাম, এবিনিউজের সারোয়ার কবির এবং ডেইলি স্টারের আশুতোষ সরকার; যুগ্ম-সাধারণ সম্পাদক পদে সময় টিভির এম এ মান্নান মিয়া ও যুগান্তরের হাবিবুর রহমান খান; কোষাধ্যক্ষ পদে টাইম নিউজের আবু বক্কর, সাংগঠনিক সম্পাদক পদে ডিবিসি নিউজের জাহিদ হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে জাগোউজের সালাহ উদ্দিন মাহমুদ, দপ্তর সম্পাদক পদে আমাদের অর্থনীতির ইসরাফিল হাওলাদার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সন্ধ্যাবাণীর আবুল খায়ের খান, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক বাংলাদেশ জার্নালের শামীম আহসান, জনকল্যাণ সম্পাদক পদে ভোরের কাগজের রুমানা জামান নির্বাচিত হয়েছেন।
কার্যনির্বাহী সদস্য হয়েছেন- ডেইলি সানের সৈয়দ আফজাল হোসেন, মানবকণ্ঠের মোশারফ হোসেন বাবলু, বাসসের শামিমা ইয়াসমীন, ইউএনবি’র মোসাদ্দদেক আল মাহমুদ, সময় টিভি’র প্রসূণ আশীষ, কালের কণ্ঠর মঞ্জুরুল করিম, সময় টিভির মনির হোসেন, ভি নিউজের জিহাদুল ইমলাম, যুগোবার্তার সুব্রত মন্ডল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন