English

23 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

নাট্যজন ম. হামিদ ট্রাব বিজয়ের সুবর্ণজয়ন্তী সম্মাননায় ভূষিত হবেন

- Advertisements -

টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ ট্রাব এর উদ্যোগে আগামী ২৯ ডিসেম্বর ২০২১ বুধবার ঢাকার মিরপুরের প্রিয়াঙ্কা শুটিং জোনে বরেন্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব,বীরমুক্তিযোদ্ধা নাট্যজন ম. হামিদ ট্রাব বিজয়ের সুবর্ণজয়ন্তী সম্মাননায় ভূষিত হবেন।

মহান বিজয়ের সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষের বিদায় লগ্নটিকে উৎসবমুখর করার প্রয়াসে দিনব্যাপী মুজিববর্ষ,বিজয়ের সুবর্ণজয়ন্তী উৎসব উপলক্ষে আলোচনা,বনভোজন,সম্মাননা প্রদান ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে বরেন্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব,বীরমুক্তিযোদ্ধা নাট্যজন ম. হামিদসহ পাঁচজন বরেন্য ব্যক্তিত্বকে ট্রাব বিজয়ের সুবর্ণজয়ন্তী সম্মাননায় ভূষিত করা হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করবেন মাননীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি,বিশেষ অতিথি থাকবেন অধ্যক্ষ বেগম রওশন আরা মান্নান এমপি।

সভাপতিত্ব করবেন ট্রাব সভাপতি সালাম মাহমুদ। দেশের টেলিভিশন চ্যানেল ও জাতীয় দৈনিক, সাপ্তাহিক, পাক্ষিক পত্রিকার বিনোদন সাংবাদিকদের সমন্বয়ে প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী সংগঠন ‘টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ (ট্রাব)’ গত ২৭ বছর ধরে ট্রাব অ্যাওয়ার্ড প্রদান, প্রতিবন্ধিদেরকে হুইল চেয়ার প্রদান, শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ, সাংবাদিকদেরকে প্রশিক্ষণ, বিভিন্ন জাতীয় দিবস পালনসহ ব্যাপক কর্মসূচি করে আসছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন