English

42.2 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

নিরাপদ নিউজ এর প্রতিষ্ঠাবার্ষিকীতে কেক কর্তন (ভিডিও)

- Advertisements -

দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল নিরাপদ নিউজ ডট কম এর ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ৭ ফেব্রুয়ারি মঙ্গলবার সন্ধ্যায় পত্রিকার কাকরাইলস্থ কার্যালয়ে কেক কাটা, শুভেচ্ছা বিনিময়, আলোচনাসভা প্রভৃতি কর্মসূচি পালন করা হয়। নিরাপদ নিউজ ডট কম এর প্রধান সম্পাদক চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন অন্যান্যদের সাথে নিয়ে কেক কাটেন। পত্রিকায় কর্মরত সাংবাদিক এবং আগত সুধীজনদের সাথে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন শুভেচ্ছা বিনিময় করেন।

Advertisements

নিরাপদ নিউজের অফিসে এসে নিরাপদ নিউজের প্রধান সম্পাদক ইলিয়াস কাঞ্চনকে শুভেচ্ছা জানান দৈনিক চাদপুর জমিন ও দৈনিক অনুপমা পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক রোকনুজ্জামান রোকন। এসময় আরেক দফা কেক কর্তন করা হয়। সভায় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন পাঠক ও শুভানুধ্যায়ীদেরকে ভালবাসা ও সহযোগিতার জন্যে ধন্যবাদ জানান। তিনি বলেন, নিরাপদ নিউজ সব ধরণের সংবাদ পরিবেশন করে আসছে। তবে সড়ক দুর্ঘটনা বিষয়ক সংবাদকে অধিক গুরুত্ব দিয়ে প্রকাশ করা হয়। ‘সত্য ও ন্যায় প্রকাশে প্রতিদিন, নিরাপদ সড়কে আপোষহীন’ এই শ্লোগানকে সামনে রেখে নিরাপদ নিউজ সর্বদা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে অঙ্গীকারবদ্ধ। তিনি আরো বলেন, নিরাপদ নিউজ মানুষের অধিকার সুনিশ্চিত করতে সর্বদা উন্নয়ন বিষয়ক ও ইতিবাচক সংবাদ প্রকাশ করছে।

Advertisements


এ সময় নিরাপদ সড়ক চাই (নিসচা) এর মহাসচিব ও নিরাপদ নিউজ এর বিশেষ প্রতিনিধি লিটন এরশাদ, নিরাপদ নিউজ এর সিনিয়র রিপোর্টার নাসিম রুমি, নিসচার অর্থ সম্পাদক আসাদুর রহমান, সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন ও সমাজকল্যাণ সম্পাদক মোহসীন খান, নিসচার নেতৃবৃন্দ একে আজাদ, কামাল হোসেন খান, সাধারন সদস্য মো: ইদ্রিস মিয়া চৌধুরী কিরোন।

ভিডিও লিংক…

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন