English

35 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

নেপালে ‘সেরা সংগঠক’ সম্মাননা পেলেন বাবিসাস সভাপতি আবুল হোসেন মজুমদার

- Advertisements -

বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতির সভাপতি ও বিনোদনধারা সম্পাদক আবুল হোসেন মজুমদার এবং নেপাল বাংলাদেশ ফেন্ডশীপ এসোসিয়েশন যৌথ ভাবে ২০২০ সালের ‘সেরা সংগঠক ’ সম্মাননা পুরস্কার পেয়েছেন। সম্প্রতি নেপালের পক্ষ থেকে আবুল হোসেন মজুমদার কে সম্মতি লেটার ও সার্টিফিকেট প্রেরণসহ এ সম্মাননা দেওয়ার খবর জানানো হয়।
বিশেষ করে করোনাভাইরাস মহামারিতে স্থানীয় সরকারের ভূমিকা, টেকসই উন্নয়ন, দুর্যোগ ব্যবস্থাপনা, সুশাসন, রোহিঙ্গা সমস্যাসহ বিভিন্ন বিষয়ে আবুল হোসেন মজুমদারের লেখাগুলো বিভিন্ন মাধ্যমে সমাদৃত হয়েছে।
আবুল হোসেন মজুমদার সাংবাদিকতার পাশাপাশি বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিচালনা করেছেন। এই সাংবাদিকের সম্পাদিত ম্যাগাজিন আনন্দ বিনোদন, বিনোদনধারা, বিনোদ ভূবন, বিনোদন জগত, বিনোদন আলো, গোয়েন্দা রিপোর্ট, চাওয়া পাওয়া, দৈনিক অপরাধ প্রতিদিন পাঠকের হৃদয়ে স্থান করেছে।
এছাড়াও তার বিভিন্ন বিষয়ে লেখা বই বাংলা একাডেমির একুশে বইমেলায়, বিভিন্ন জনপ্রিয় জার্নাল যেমন ‘সংস্কৃতি আমাদের গর্ব’, ‘রেলপথ উন্নয়নের রুপকার মুজিবুল হক মুজিব এমপি’, ‘শেখ হাসিনার উন্নয়ন বিশ্বের বিস্ময়’, ‘শেখ রাসেলের রক্তে ভেজা লালজামা’, ‘টোকাইরাও মানুষ’ ইত্যাদি প্রকাশিত ও সমাদৃত হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন