English

34 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

নোয়াখালী জার্নালিস্ট ফোরাম ঢাকা-এর নতুন কমিটি: শামছুদ্দীন সভাপতি, সুজন সা.সম্পাদক

- Advertisements -

দৈনিক ইত্তেফাকের সিনিয়র রিপোর্টার শামছুদ্দীন আহমেদকে সভাপতি ও নিউজবাংলার সহকারী বার্তা সম্পাদক মুস্তফা মনওয়ার সুজনকে সাধারণ সম্পাদক করে নোয়াখালী জার্নালিস্ট ফোরাম (এনজেএফ), ঢাকা-এর নতুন কমিটি গঠন করা হয়েছে।

Advertisements

বুধবার (২৭ এপ্রিল ২০২২) রাজধানীর কাকরাইলে নিসচা মিলনায়তনে এনজেএফের ইফতার মাহফিল ও সাধারণ সভায় ২০২২-২৩ সালের দ্বি-বার্ষিক কমিটি গঠন করা হয়। সংগঠনের আহবায়ক ও বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় নতুন কমিটি ঘোষণা করেন গঠিত নির্বাচন কমিশনের প্রধান তরুন তপন চক্রবর্তী।

Advertisements

কমিটির অন্য নেতৃবৃন্দ হলেন, সহ-সভাপতি জিয়াউল কবীর সুমন ও ফিরোজ আলম মিলন (আমাদের অর্থনীতি), যুগ্ম সম্পাদক: মোঃ রফিক উল্লাহ , অর্থ সম্পাদক: একরামুল হক সায়েম (এটিএন বাংলা) ,সাংগঠনিক সম্পাদক: মিজানুর রহমান (ভোরের কাগজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক: আবু সাইম (নিউজবাংলা), দপ্তর সম্পাদক: রহমত উল্লাহ (শেয়ার বিজ), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক: মানিক মিয়াজি (এসএ টিভি)।

কার্যনির্বাহী সদস্য: লিটন এরশাদ (নিরাপদ নিউজ), মশিউর রহমান রুবেল (জনতা), আহমেদ তোফায়েল (যায়যায়দিন), মহিউদ্দিন আহমেদ (দেশ টিভি), মো. রাজিব উদ-দৌলা চৌধুরী (ডেইলি ইভিনিং নিউজ), মাইনুল হোসেন পিন্নু (মোহনা টিভি), দেলোয়ার হোসেন মঈন (দেশ টিভি), নাজমুল ইসলাম তানিম (আজকের পত্রিকা), নিজাম উদ্দিন হৃদয় (গ্লোবাল টিভি), সওবিয়া আয়াত (মাই টিভি) ও মুজাহিদ সাকিফ (মাছরাঙা টিভি)।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন