English

33 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

প্রধানমন্ত্রীর দেওয়া ৫ লাখ টাকার চেক পেল সাংবাদিক রেহেনার পরিবার

- Advertisements -
Advertisements
Advertisements

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া অনুদানের ৫ লাখ টাকার চেক পেয়েছে প্রয়াত দৈনিক ইত্তেফাকের ফটো সাংবাদিক রেহেনা আক্তারের পরিবার।
১৯ অক্টোবর সোমবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে রেহেনার মা ফজিলা বেগমের হাতে ৫ লাখ টাকার এই চেক তুলে দেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম হেলাল।
সাংবাদিক রেহেনার মৃত্যুর পর তাঁর দুই কন্যা সন্তান রাদিয়া ইসলাম ও রাবাবা ইসলামের বরণপোষণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই অনুদান প্রদান করেছেন।
প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে প্রয়াত সাংবাদিক রেহেনার বড় ভাই আলোকচিত্র শিল্পী ফোজিত শেখ বাবু বলেন, ধন্যবাদ মাননীয় প্রানমন্ত্রীকে। যিনি আমার এই ছোট দুই ভাগ্নিকে বুঝতে দেননি তাঁদের মা নেই! মমতাময়ী মায়ের মতো সবসময় তাঁদের খোঁজরখবর রেখেছেন। তাদের বরণপোষণের জন্য সহযোগিতা করেছেন। সেই সাথে ধন্যবাদ জানায় প্রধানমন্ত্রী প্রেস সচিব ইহসানুল করিম হেলাল, প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন ও সাবাদিক ফারজানা রূপা আপাকে। তাঁরা সবসময় পাশে ছিলেন এবং সহযোগিতা করেছেন।
রেহেনার মা বলেন, আমি সারাজিবন পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে তাদের জন্য দোয়া করবো। যারা এই সহযোগিতা করেছেন।
উল্লেখ্য, গত ২৯ জুন ক্লোন ক্যান্সারে আক্রান্ত হয়ে অকালে মৃত্যুবরণ করেন দৈনিক ইত্তেফাক পত্রিকার ফটো সাংবাদিক রেহেনা আক্তার। মৃত্যুকালে তিনি রাদিয়া ইসলাম ও রাবাবা ইসলাম নামে দুই কন্যা সন্তান রেখে গেছেন। তাঁরা বর্তমানে তাঁদের বড় মামা আলোকচিত্র শিল্পী ফোজিত শেখ বাবু ও তাঁর বাবার কাছে থাকেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন