English

35 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

বিরামপুরে স্থানীয় সাংবাদিকদের সাথে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মতবিনিময়

- Advertisements -

যাযাবর পলাশ, বিরামপুর (দিনাজপুর): দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকদের সাথে জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক আলতাফুজ্জামান মিতা এলাকার সার্বিক উন্নয়ন তরান্বিত করতে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর জেলার বিরামপুর, হাকিমপুর, নবাবগঞ্জ ও ঘোড়াঘাট উপজেলা নিয়ে গঠিত দিনাজপুর-৬ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত‍্যাশী প্রার্থী হিসেবে মতবিনিময় করেছেন।

Advertisements

আজ ২১ অক্টোবর শনিবার সকাল ১০ টায় বিরামপুর উপজেলার ঘাটপাড় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বিরামপুর উপজেলা পরিষদ চেয়ারম‍্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক খায়রুল আলম রাজু’র সভাপতিত্বে অনুষ্ঠিত এই মতবিনিময় সভায় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলতাফুজ্জামান মিতা দিনাজপুর -৬ আসনের মাটি ও মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করার ইচ্ছা প্রকাশ করেন।

প্রসঙ্গত, আলতাফুজ্জামান মিতা আওয়ামী লীগ করতে গিয়ে বহুবার কারাবন্দি হয়ে নির্যাতিত হয়েছেন। ৭৫ পরবর্তী দুঃসময়ে কারা-নির্যাতিত তৃনমূল থেকে উঠে আসা সাবেক ছাত্রনেতা ছিলেন তিনি। সময়ের সাহসী ও পরিচ্ছন্ন রাজনীতিক নেতা, রাজপথের প্রতিবাদী কন্ঠস্বর, দিনাজপুর জেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও জেলা ১৪ দলের সমন্বয়ক এই রাজপথের লড়াকু সৈনিক আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে উপস্থিত সকল সাংবাদিকদের নিকট আওয়ামী লীগ দলীয় প্রার্থী হিসেবে নৌকা প্রতিকে নির্বাচনে মনোনয়ন পেতে সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

Advertisements

এ সময় তিনি সকল প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার উপস্থিত সাংবাদিকবৃন্দের সকল প্রশ্নের উত্তর প্রদানপূর্বক বলেন, আমি কর্মীদেরকে শক্তির ধারা মনে করি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এর দায়িত্ব দিয়েছেন। ইনশাল্লাহ্ তিনি আমাকেই অত্র আসনে দলীয় মনোনয়ন দিবেন বলে আমি আশাকরি।

উল্লেখ্য যে, উক্ত মতবিনিময় সভায় দিনাজপুর জেলা আওয়ামী লীগ সহ বিরামপুর উপজেলা আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা ও বিরামপুর , হাকিমপুর ও নবাবগঞ্জ উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন