English

37 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেস ক্লাবের কমিটি গঠন: সভাপতি রশিদুর রহমান রানা

- Advertisements -

বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেস ক্লাবের কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার বিকাল ৪টায় শিবগঞ্জ জাতীয় অনলাইন প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয়ে কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভা সিনিয়র সাংবাদিক খলিলুর রহমান আকন্দের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

Advertisements

আলোচনা সভায় উপস্থিত সাংবাদিকবৃন্দ বলেন, তথ্য প্রযুক্তির বর্তমান যুগে আনলাইন সাংবাদিকতার প্রয়োজনীয়তা ব্যপক। প্রতিটি পত্রিকা টিকে থাকার জন্য অনলাইন ভার্সনের দিকেই সবাই এগুচ্ছে। ভবিষ্যতে অনলাইন পত্রিকার ভীরে কাগজের পত্রিকার গুরুত্ব কমে যাবে।

সভায় সাংবাদিকবৃন্দ আরও বলেন, যুগের পরিবর্তনের সাথে সাথে সাংবাদিকতার ধরণেও ব্যপক পরিবর্তন আসছে। তাই শিবগঞ্জে অনলাইন প্লাটফর্ম গঠনের লক্ষ নিয়ে জাতীয় অনলাইন প্রেস ক্লাব গঠন করা প্রয়োজন।

Advertisements

উক্ত প্রস্তাবনায় উপর বিস্তারিত আলোচনান্তে জাতীয় অনলাইন প্রেস ক্লাব শিবগঞ্জ উপজেলা শাখার কমিটি গঠন করার সিদ্ধান্ত সর্বসন্মতিক্রমে গৃহীত হয়।

সর্ব সন্মতিক্রমে জাতীয় অনলাইন প্রেস ক্লাব শিবগঞ্জ উপজেলা কমিটিতে রশিদুর রহমান রানাকে সভাপতি, খলিলুর রহমান আকন্দকে সিনিয়র সহসভাপতি, নুহুরুল হক রুবেলকে সহসভাপতি, শফিউল আলম ডিউকে সাধারণ সম্পাদক, এমদাদুল হককে যুগ্ম সম্পাদক সম্পাদক, রবিউল ইসলাম রবিকে সাংগঠনিক সম্পাদক, চন্দ্র শেখর টুটুলকে দপ্তর ও অর্থ সম্পাদক, শাহজাহান আলীকে ক্রীড়া ও সমাজ সেবা সম্পাদক, রাব্বী হাসান সুমন ও আব্দুর রহিমকে কার্য নির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন