English

37 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

সাংবাদিক বায়েজিদ ও পাভেলের বিরুদ্ধে মামলা অবিলম্বে প্রত্যাহারের দাবি ডিইউজের

- Advertisements -

সাংবাদিক বায়েজিদ আহমেদ ও পাভেল হায়দার চৌধুরীর বিরুদ্ধে দায়েরকৃত হয়রানিমূলক মামলা অবিলম্বে প্রত্যাহারের দাবি জানিয়েছে ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)

Advertisements

আজ সোমবার (১০ অক্টোবর ২০২২) জাতীয় প্রেসক্লাবের সামনে ডিইউজে আয়োজিত সমাবেশে নেতারা বলেছেন, হামলা-মামলা করে সাংবাদিক ও সংবাদ মাধ্যমের কণ্ঠরোধ করা যাবে না।

সভাপতির বক্তব্যে সোহেল হায়দার চৌধুরী বলেন, সংবাদ মাধ্যম ও সাংবাদিকরা নানা সমস্যায় জর্জরিত। তাঁর ওপরে যোগ হয়েছে অব্যাহত হামলা- মামলা। অবিলম্বে সাংবাদিকদের বিরুদ্ধে দায়েরকৃত হয়রানিমূলক মামলা প্রত্যাহার করা না হলে আরো কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবো।

সাধারণ সম্পাদক আকতার হোসেন বলেন, সরকারের ভেতরে ঘাপটি মেরে থাকা কতিপয় দুষ্টু চক্র সাংবাদিকদের বিরুদ্ধে মামলা দায়ের করে কণ্ঠরোধ করার অপচেষ্টায় লিপ্ত। এ দুষ্ট চক্রের বিরুদ্ধে হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি।

Advertisements

আগামী ২২ অক্টোবর ঢাকা সাংবাদিক ইউনিয়ন ও সাংবাদিকদের ৭ সংগঠনের ঢাকা সমাবেশে নতুন কর্মসূচি ঘোষণা করা হবে বলেও জানানো হয় সমাবেশ থেকে।

ডিইউজে সভাপতি সোহেল হায়দার চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে আরো বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আকতার হোসেন, সহ-সভাপতি মানিক লাল ঘোষ, কোষাধ্যক্ষ আশরাফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এ জিহাদুর রহমান জিহাদ, দপ্তর সম্পাদক আমানউল্লাহ আমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শাকিলা পারভীন, কল্যাণ সম্পাদক জুবায়ের রহমান চৌধুরী, নির্বাহী পরিষদ সদস্য রেহানা পারভীন, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জামিউল আহসান শিপু, ঢাকা সাব- এডিটর কাউন্সিলের নির্বাহী সদস্য মনসুর আহমদ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন