English

29 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শীতের উপহার কম্বল বিতরণ করেছে সকালের আলো

- Advertisements -

সবার উপরে মানবতা-আসুন শীতার্তদের পাশে দাঁড়াই  এই শ্লোগানে এইচকে সোস্যাল ওয়েলফেয়ার সোসাইটি এবং ‘সকালের আলো’ যৌথভাবে রাজধানীর হাজারীবাগে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শীতের উপহার কম্বল বিতরণ করেছে গতকাল বৃহস্পতিবার ৩১ ডিসেম্বর। কয়েকজন তরুণের পরিচালিত বাটারফ্লাই স্কুলের শিক্ষার্থী ও তাদের অভিভাবকের মাঝে শীতের উষ্ণ উপহার (কম্বল) প্রদান করেন সকা‌লের আ‌লো ডট কম এর সম্পাদক, নিরাপদ সড়ক চাই (নিসচা)’র কেন্দ্রীয় ক‌মি‌টির সাংগঠ‌নিক সম্পাদক ও ভিশন ২০২১ ফোরাম চেয়ারম্যান  এস এম আজাদ হো‌সেন।

প্রধান অতিথির বক্তব্যে এস এম আজাদ হোসেন বলেন, তোমাদের সাথে আমার ২০১৫ সাল থেকে বন্ধুত্ব। তোমরা আমার প্রজাপতি বন্ধু। প্রতি বছর একাধিকবার তোমাদের সাথে আমার দেখা হয়। তোমরা নিয়মিত পড়ালেখা করছো,পাস করছো এটা আমাকে আনন্দিত করে,আপ্লুত করে। তিনি বলেন- “আপনারে লয়ে বিব্রত রহিতে, আসে নাই কেহ অবনী পরে, সকলের তরে সকলে আমরা,প্রত্যেকে মোরা পরের তরে।”

এইমন্ত্রে উদ্বুদ্ধ হয়ে ওমর ফারুক সম্রাটের নেতৃত্বে একদল তরুণের নিরলস প্রচেষ্টায় তোমরা শিক্ষার আলোয় আলোকিত হচ্ছ। তাদের প্রতি আমার কৃতজ্ঞতা। তোমাদের জন্য আজ যে উপহার নিয়ে এসেছি তা আমি,আমার কয়েকজন বন্ধুর সহায়তায় সম্ভব হয়েছে, তাদের জন্য,আমার পরিবার ও আমার বাবা মায়ের জন্য দোয়া করবে।

তিনি বলেন,সারাবিশ্বে করোনার মহামারি চলছে, এদেশেও প্রতিদিন প্রচুর মানুষ আক্রান্ত ও মৃত্যুবরণ করছে। ফলে তোমাদেরকেও সাবধান থাকতে হবে।ঘরের বাইরে যাওয়া যাবে না।মাস্ক ব্যবহার করতে হবে। খাবার আগে-পরে,কোন কিছু ধরার পর সাবান দিয়ে হাত ধুয়ে নিতে হবে।এলাকার রাস্তায় কোন বিশেষ প্রয়োজনে বের হলে রাস্তার ডান পাশ দিয়ে চলবে। চলন্ত গাড়ির সামনে দিয়ে ,দৌড়ে রাস্তা পার হবে না।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ঢাকাবাসী সংগঠনের সভাপতি যুবনেতা মোঃসুকুর সালেক, কবি বকুল, বাটারফ্লাই স্কুলের প্রতিষ্ঠাতা ওমর ফারুক সম্রাট, সহ-সভাপতি তানিয়া হাসান তামান্না প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন