English

26 C
Dhaka
সোমবার, ডিসেম্বর ৫, ২০২২
- Advertisement -

আগুন সন্ত্রাস রুখতে প্রস্তুত আইনশৃঙ্খলা বাহিনী: আইজিপি

- Advertisements -

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, আগুন সন্ত্রাস রুখে দিতে প্রস্তুত আছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। দেশে আবারও আগুন সন্ত্রাসের মতো নাশকতা দেখা দিলে আগের মতোই কঠোর জবাব দেওয়া হবে।

বুধবার (২৩ নভেম্বর) দুপুরে রাজশাহী পুলিশ লাইনস মাঠে মাদক ও সন্ত্রাসবিরোধী সুধী সমাবেশে তিনি এ কথা বলেন।

আইজিপি বলেন, এই দেশকে সন্ত্রাস ও জঙ্গিবাদের হতে দেওয়া যাবে না। মাদকের কড়াল গ্রাস থেকে আমাদের মুক্ত হতে হবে। সবাইকে মিলে আমরা ফাইট করে সন্ত্রাস ও জঙ্গিবাদকে নির্মূল করতে পেরেছি। তবে মাদকের ক্ষেত্রে আমরা স্বস্তির জায়গায় এখনও আসতে পারিনি।

পুলিশ প্রধান বলেন, প্রধানমন্ত্রী সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছেন। তিনি বলেছেন, ‘মাদক ও সন্ত্রাস থাকলে বিদেশি বিনিয়োগ হবে না দেশে কেউ আসবে না।’ আমরা সমাজ থেকে এগুলো দূর করার জন্য একসঙ্গে কাজ করে যেতে চাই।

সুধী সমাবেশে সভাপতিত্ব করেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক। অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার, সাবেক উপাচার্য প্রফেসর আব্দুল খালেক, রাজশাহী বিভাগীয় কমিশনার জি এস এম জাফরউল্লাহ, রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল, র‌্যাব-৫ এর অধিনায়ক লে. কর্নেল রিয়াজ শাহারিয়ার, জেলা পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন।

এছাড়া স্বাগত বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন