English

30 C
Dhaka
বুধবার, জুন ২৯, ২০২২
- Advertisement -

আধুনিক প্রযুক্তির ব্যবহার হচ্ছে, প্রশ্ন ফাঁসের সুযোগ নেই: স্বাস্থ্যমন্ত্রী

- Advertisements -
Advertisements

ভর্তি পরীক্ষায় আধুনিক প্রযুক্তির ব্যবহার হচ্ছে প্রশ্ন ফাঁসের সুযোগ নেই বলে জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক। তিনি বলেন, ‘আমরা মেডিকেল কলেজের ভর্তি পরীক্ষা খুবই সতর্কতার সঙ্গে নিয়ে থাকি। এই পরীক্ষায় আধুনিক প্রযুক্তি ব্যবহারের করে থাকি আমরা।’

আজ শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা ভবনে এমবিবিএস প্রথম বর্ষের ভর্তি পরীক্ষাকেন্দ্র পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন। মন্ত্রী বলেন, যে গাড়িতে করে কেন্দ্রগুলোতে প্রশ্ন এসেছে, সে গাড়িগুলোকে আমরা ডিজিটালি ট্র্যাক করেছি। ডিরেক্টর জেনারেলের (ডিজি) অফিসে বসে আমরা দেখতে পারি কোথায় গাড়ি যাচ্ছে, থামছে কিংবা রওয়ানা দিচ্ছে। যে বাক্সে করে প্রশ্ন নেওয়া হয়, সে বক্স খুললেও বলা যায় এই বক্স এখন খোলা হচ্ছে বা বন্ধ করা হচ্ছে।

Advertisements

যে কোনো ধরণের অঘটন ঠেকাতে কাজ করছে প্রশাসন জানিয়ে জাহিদ মালেক আরও বলেন, নিরাপত্তার জন্য আমরা সব ধরনের সতর্কতা অবলম্বন করেছি। এখানে পুলিশ, র‍্যাব দায়িত্ব পালন করছেন। আমরা ফেসবুক, হোয়াটসঅ্যাপও মনিটরিং করছি। ইতোমধ্যে আমরা দু’জনকে গ্রেফতারও করেছি। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে। আশা করছি কোনো অঘটন ঘটবে না। আমরা সতর্ক আছি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন