English

29 C
Dhaka
বুধবার, জুন ২৬, ২০২৪
- Advertisement -

আমরা আইন ভঙ্গকারী জাতি হয়ে গেছি: নিসচা’র সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী

- Advertisements -

আমরা আইন ভঙ্গকারী জাতি হয়ে গেছি বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, আমরা প্রতিনিয়ত আইন ভঙ্গ করছি। আইন ভঙ্গ করার প্রবনতা আমরা যে পর্যন্ত কমাতে না পারবো নিরাপদ সড়কের কাঙ্ক্ষিত লক্ষ্যে যেতে আমাদের কষ্ট হবে।

Advertisements

শনিবার (১১ ডিসেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের আব্দুল সালাম অডিটোরিয়ামে নিরাপদ সড়ক চাই (নিসচা) ২৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

নিরাপদ সড়ক চাই (নিসচা) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সচিব নজরুল ইসলাম, ঢাকা মেট্রোপলিটন পুলিশ পিপিএম (বার) কমিশনার মো. শফিকুল রহমান উপস্থিত ছিলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমরাতো আইন ভঙ্গকারী জাতি হয়ে গেছি। গাড়ি থেকে হাইড্রোলিক হর্ন খুলে ফেলার নির্দেশ দেয়া হয়েছিলো। তারপর গাড়ি চালকরার হাইড্রোলিক হর্ণ খুলে ফেলেছেন। এখন তারা আবার এটা লাগিয়েছেন। আবার এবিষয়ে কথা বলতে হবে। গভীর রাতেও গাড়ির শব্দে ঘুম ভাঙ্গছে নড়রবাসির, পথচারিরা বিরক্ত হচ্ছে। কিংবা আমরা মোবাইল ফোণে কথা বলতে বলতে রাস্তা পার হচ্ছি। কোথায় জেব্রা ক্রসিং খোজ খবর নেই।

Advertisements

তিনি বলেন, এই যে প্রতিনিয়ত আইন ভঙ্গ করছি। এসবই কিন্তু আইন ভঙ্গ করে চলছে। আইন ভঙ্গ করার প্রবনতা আমরা যে পর্যন্ত কমাতে না পারবো। সেপর্যন্ত আমারা নিরাপদ সড়কের কাঙ্ক্ষিত লক্ষ্যে যেতে কষ্ট হবে। তারপরও আমাদের যেতে হবে মৃত্যু ঝুঁকি কমাতে হবে।

ভিডিও দেখতে ক্লিক করুন এখানে…

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন