English

17 C
Dhaka
রবিবার, ফেব্রুয়ারি ৫, ২০২৩
- Advertisement -

ইভিএমে ভোট বেশি নিরপেক্ষ, ব্যালটে নয়: সিইসি

- Advertisements -

প্রধান নির্বাচন কমিশনার কাজী আব্দুল আউয়াল বলেছেন, রংপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার নিশ্চয়তা দেবে নির্বাচন কমিশন। এর জন্য সব ধরনের প্রস্তুতিও সম্পন্ন রয়েছে বলে জানান তিনি।

Advertisements

আজ সোমবার রাতে রংপুর শিল্পকলা একাডেমি অডিটরিয়ামে রংপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত নারী সদস্যদের সঙ্গে মতবিনিময় শেষে সিইসি এসব কথা বলেন।

প্রধান নির্বাচন কমিশনার বলেন, ‘ইভিএমে অনেক বেশি নিরপেক্ষ ভোট করা সম্ভব, যা ব্যালটে সম্ভব নয়।স্টেকহোল্ডাররা সহযোগিতা করলেই শতভাগ আইন-শৃঙ্খলা রক্ষা করা সম্ভব। ‘

প্রার্থীদের ইভিএমে শতভাগ আস্থা আছে বলেও জানান সিইসি। গাইবান্ধা নির্বাচনের মতো অনিয়ম হলে কাউকে ছাড় দেওয়া হবে না হুঁশিয়ারি উচ্চারণ করে তিনি বলেন, ‘প্রিজাইডিং অফিসারদের স্বচ্ছতার বিষয়ে আরো বেশি গুরুত্ব দেওয়া হবে। ‘

Advertisements

প্রার্থীরা আইন ভঙ্গ করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি। এর আগে প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে মতবিনিময় করতে অডিটরিয়ামে আসেন প্রার্থীরা।

অনুষ্ঠানে নির্বাচন কমিশনার আহসান হাবিব খান, সচিব জাহাঙ্গীর আলম, রংপুর বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলাম ও জেলা প্রশাসক চিত্রলেখা নাজনীন উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন