English

29 C
Dhaka
শনিবার, জুন ১৫, ২০২৪
- Advertisement -

এমপি আনারের খণ্ডিত মরদেহ নিয়ে যা বললেন ডিবিপ্রধান

- Advertisements -
Advertisements
Advertisements

ভারতের মাটিতে খুন হওয়া ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের মরদেহ এখনো পাওয়া যায়নি। খুনের রহস্য উদ্ঘাটন এবং তার খণ্ডিত দেহের অংশ খুঁজে বের করতে রোববার কলকাতায় গেছে বাংলাদেশে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল। যার নেতৃত্বে আছেন ডিবিপ্রধান হারুন অর রশীদ।

সোমবার (২৭ মে) সকালে তদন্তের অংশ হিসেবে কলকাতার বাগজোলা খাল পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন হারুন অর রশীদ। এ সময় তিনি এমপি আনারের লাশ স্বল্প সময়ের মধ্যে খুঁজে পাবেন বলে আশা প্রকাশ করেন।

তিনি বলেন, ‘আমাদের একজন সংসদ সদস্যকে কলকাতায় হত্যা করা হয়েছে। তার ধারাবাহিকতায় আমরা বাংলাদেশে কয়েকজনকে গ্রেপ্তার করেছি। তাদের কাছ থেকে বেশ কিছু তথ্য পেয়েছি। কলকাতা পুলিশও একজনকে গ্রেপ্তার করেছে। আপনারা জানেন, এই হত্যাকাণ্ডের পরিকল্পনা হয়েছিল বাংলাদেশে এবং নিষ্পত্তি হয়েছে কলকাতায়। তাই আমরা নিউটাউন থানায় এসে এই মামলার তদন্তকারী কর্মকর্তাকে সঙ্গে নিয়ে বেশ কিছু ঘটনাস্থল পরিদর্শন করেছি। যে রুমে তাকে হত্যা করা হয়েছিল, সেটিও পরিদর্শন করা হয়েছে।’

হারুন অর রশীদ বলেন, এমন একটি ঘটনা আমি মেনে নিতে পারছি না। একটি সভ্য সমাজে এত নিষ্ঠুর বর্বরোচিত হত্যাকাণ্ড হতে পারে না।

তিনি বলেন, মরদেহ উদ্ধারের চেষ্টায় ভারতীয় পুলিশ যথেষ্ট কাজ করছে। আমরা তাদের পাশে রয়েছি। তাদের যে আন্তরিকতা ও একনিষ্ঠ প্রচেষ্টা, তাতে আমাদের আশা, অল্প সময়ের মধ্যেই মরদেহ উদ্ধার করতে পারব। আমরা অবশ্যই সব অভিযুক্তকে গ্রেপ্তার করব এবং তাদের বিচারের মুখোমুখি দাঁড় করাব।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন