English

30 C
Dhaka
বৃহস্পতিবার, ডিসেম্বর ১, ২০২২
- Advertisement -

জনগণ নির্ধারণ করবে কারা সরকার গঠন করবে: আইনমন্ত্রী

- Advertisements -

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বাংলাদেশের জনগণ ২০১৮ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভোট দিয়ে সংসদের সংখ্যাগরিষ্ঠ আসনে অধিষ্ঠিত করেছেন। পাঁচ বছর জন্য জননেত্রী শেখ হাসিনা সরকারকে নির্বাচিত করেছেন। পাঁচ বছর ক্ষমতায় থাকবেন। পাঁচ বছর পর আবারও নির্বাচন হবে। সেই নির্বাচনে বাংলাদেশের জনগণই পরবর্তী সরকার নির্বাচিত করবে।

Advertisements

শুক্রবার সকালে উপজেলার গোপিনাথপুর ইউনিয়নে মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীনদের জন্য আশ্রয়ণ প্রকল্পের আওতায় ২ একর ৫৯ শতাংশ খাস জমিতে ৮৫টি ঘর নির্মাণের নতুন জায়গা পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

Advertisements

মন্ত্রী বলেন, ভারতের বাধার মুখে বন্ধ থাকা কসবা রেল স্টেশন ও সালদানদী রেল স্টেশনে ডাবল রেল লাইন নির্মাণের কাজ পুনরায় শুরু হওয়ার বিষয়ে আলোচনা চলছে।

মন্ত্রী পৌর সদরে কসবা ডায়াবেটিক সমিতির নতুন কার্যালয় উদ্বোধন করেন। বিকালে উপজেলার মনকাশাইর এলাকায় নবনির্মিত দেশের সর্ববৃহত আশ্রয়ণ প্রকল্পের ভূমিহীন পরিবারের গৃহে প্রবেশ ও চাবি হস্তান্তর অনুষ্ঠানে এবং বিনাউটি ইউনিয়নের সৈয়দাবাদ গ্রামে মাতৃমঙ্গল ও শিশু কল্যাণ কেন্দ্র প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন। এ সময় আইন সচিব মো. গোলাম সারোয়ার, জেলা প্রশাসক মো. শাহগীর আলম, পুলিশ সুপার মো. আনিসুর রহমান, উপজেলা চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওসার ভূইয়া জীবন, উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম, পৌর মেয়র মো. গোলাম হাক্কানী, উপজেলা আওয়ামী লীগ সাবেক সাধারণ সম্পাদক কাজী আজহারুল ইসলাম, কসবা সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. কামরুল ইসলামসহ দলীয় নেতা-কর্মীগণ উপস্থিত ছিলেন। পরে মন্ত্রী কসবা ডায়াবেটিক সমিতির উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন