English

28 C
Dhaka
শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
- Advertisement -

ঢাকার সবচেয়ে বড় সমস্যা যানজট: ডিএমপি কমিশনার

- Advertisements -

যানজট রাজধানীর সবচেয়ে বড় সমস্যা বলে মন্তব্য করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান। তিনি বলেন, এই যানজট কমাতে সরকার ব্যাপক ব্যবস্থা গ্রহণ করেছে।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) ডিএমপি সদরদপ্তরের কনফারেন্স রুমে এক সভায় তিনি এ মন্তব্য করেন।

ট্রাফিক পুলিশ সদস্যদের উদ্দেশে ডিএমপি কমিশনার বলেন, কর্মব্যস্ততার মধ্যেও ট্রাফিক পুলিশ অনেক সাহসিকতাপূর্ণ কাজ করছেন। এজন্য তাদেরকে আমি ধন্যবাদ ও অভিবাদন জানাই।

তিনি বলেন, ট্রাফিক পুলিশের মূল কাজ হলো যানজট নিয়ন্ত্রণ করা। একই সঙ্গে ভবিষ্যতে এই যানজট সহনীয় পর্যায়ে রাখার জন্য নিরলসভাবে কাজ করা।

কনফারেন্সে ট্রাফিক পুলিশ সদস্যদের নানান দিকনির্দেশনা দেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান। ট্রাফিক বিভাগের পক্ষ থেকে চালানো বিভিন্ন কার্যক্রম, সচেতনতামূলক কর্মসূচি, ট্রাফিকের মামলার পরিসংখ্যানসহ বিভিন্ন পদক্ষেপ কনফারেন্সে উপস্থাপন করেন ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. মুনিবুর রহমান।

এ সময় ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) এ কে এম হাফিজ আক্তার, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) ড. খ. মহিদ উদ্দিন, অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্ট) মহা. আশরাফুজ্জামানসহ ট্রাফিক বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং বিভিন্ন স্তরের মাঠপর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন