English

29 C
Dhaka
সোমবার, জুন ২৪, ২০২৪
- Advertisement -

নির্বাচন নিয়ে ভারত সরকার কোন ধরনের হস্তক্ষেপ করবেনা: ভারতীয় হাইকমিশনার

- Advertisements -

বাংলাদেশের জাতীয় নির্বাচন নিয়ে ভারত সরকার কোন ধরনের হস্তক্ষেপ করবেনা বলে জানিয়েছেন বাংলাদেশে ভারতীয় হাইকমিশনার শ্রী বিক্রম কুমার দোরাই স্বামী, তিনি বিকালে চট্টগ্রামের ফটিকছড়ির মাইজভান্ডার দরবার শরীফে সৈয়দ শফিউল বশর মাইজভান্ডারির ১০৩তম খোশরোজ শরীফ উপলক্ষ রওজায় গিলাফ হস্তান্তরকালে এ মন্তব্য করেন। তিনি বলেন, বাংলাদেশ একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট্র। তারা তাদের নির্বাচনসহ অভ্যন্তরীন বিষয় নিয়ে সঠিক সিদ্ধান্ত নিবে। এ ব্যাপারে ভারত সরকারের হস্তক্ষেপ করার কিছুই নাই।

Advertisements

বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান ফটিকছড়ির সাংসদ সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারির আমন্ত্রনে সৈয়দ শফিউল বশর মাইজভান্ডারির ১০৩তম খোশরোজ শরীফ উপলক্ষে ভারত সরকারের পক্ষ থেকে শফিউল বশর মাইজভান্ডারির রওজা শরীফে গিলাফ চড়ান। এর আগে তিনি সাংসদ সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারির সাথে তাঁর বাস ভবনে সৌজন্য সাক্ষাৎ করেন।

এসময় তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, ফটিকছড়ির রামগড় সীমান্তবর্তী স্থল বন্দর চালু হলে দু দেশের অর্থনীতির পরিসর আরো ব্যাপক উন্নতি হবে।

Advertisements

তিনি বলেন ভারত সব সময় বাংলাদেশের সাথে বন্ধুত্বপুর্ন সম্পর্ক বজায় রাখতে সচেষ্ট। ভারতের প্রজাতন্র দিবসের ৫০ বছর পুর্তি উপলক্ষে ভারত সরকারের পক্ষ থেকে বন্ধুত্বের নিদর্শন স্বরুপ সৈয়দ শফিউল বশর মাইজভান্ডারির রওজা শরীফে গিলাফ হস্তান্তর করা হয়েছে।

এসময় ফটিকছড়ির সাংসদ ও তরিকত ফেডারেশনের চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারি, সৈয়দ মুজিবুল বশর মাইজভান্ডারি, তরিকত ফেডারেশনের মহাসচিব, তরিকত ফেডারেশনের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সৈয়দ তৈয়বুল বশর মাইজভান্ডারিসহ অন্যরা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন