English

28 C
Dhaka
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২
- Advertisement -

সবচেয়ে বেশি নিরাপত্তা ঝুঁকিতে আছেন প্রধানমন্ত্রী: ডিএমপি কমিশনার

- Advertisements -
Advertisements

পৃথিবীতে যারা প্রধানমন্ত্রী আছেন তাদের মধ্যে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবচেয়ে বেশি নিরাপত্তা ঝুঁকিতে আছেন বলে মন্তব্য করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম। আজ দুপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎবার্ষিকী এবং জাতীয় শোক দিবসের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে ধানমন্ডির ৩২ নম্বরে আয়োজিত এক ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।

ডিএমপি কমিশনার বলেন, প্রধানমন্ত্রীকে একাধিকবার হত্যার চেষ্টা চালানো হয়েছে। যারা পরিকল্পনা করেছিল তারা হত্যার জন্য সব চেষ্টাই চালিয়েছে। কিন্তু মহান আল্লাহ তাআলা প্রধানমন্ত্রীকে বাঁচিয়ে রেখেছেন। তিনি বলেন, প্রকট ঝুঁকি মাথায় রেখেই প্রধানমন্ত্রীর নিরাপত্তা নিশ্চিত করতে তৈরি করা হবে বিশেষ নিরাপত্তা বলয়। তবে দৃশ্যমান বা অদৃশ্যমান কোনো জঙ্গি হামলার আশঙ্কা নেই।

Advertisements

ডিএমপি কমিশনার বলেন, নিরাপত্তা ব্যবস্থার কথা মাথায় রেখে সবাইকে ব্যাগ কিংবা বাক্স না নিয়ে আসার অনুরোধ করা হচ্ছে।  আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সবধরনের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। নৌ-টহলও অবস্থান করবে। সোয়াটসহ গোয়েন্দা সংস্থার লোকজন নিয়োজিত রয়েছে। প্রধানমন্ত্রী এবং রাষ্ট্রপতির শ্রদ্ধা নিবেদন শেষে দর্শনার্থীদের জন্য ধানমন্ডি-৩২ নম্বর খুলে দেয়া হবে বলেও জানান ডিএমপি কমিশনার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন