English

26 C
Dhaka
সোমবার, ডিসেম্বর ৫, ২০২২
- Advertisement -

সমাবেশে আসার খরচ তুলতে ছিনতাই করছেন বিএনপিকর্মীরা: ডিবিপ্রধান

- Advertisements -

বিএনপির বিভিন্ন সমাবেশ ও কর্মসূচিতে আসতে যে খরচ হয় তা তুলতে বিএনপিকর্মীরা ছিনতাই ও চুরিতে জড়িত পড়ছেন বলে দাবি করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ। আজ বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

Advertisements

তিনি বলেন, আমরা একটি চোরচক্র বা ছিনতাই চক্রের সন্ধান পেয়েছি। বুধবার রাতে পৃথক অভিযান চালিয়ে এ চক্রের পাঁচ সদস্যকে আমরা গ্রেফতার করেছি। তাদের কাছ থেকে ১৮টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। গ্রেফতাররা হলেন মো. হারুন ওরফে আনিছুজ্জামান, হারুন-অর-রশিদ, মো. সোহেল, মো. এনামুল হক ও নূর ইসলাম।

ডিবিপ্রধান বলেন, আসলে এটা কাউকে দোষারোপ বা হেয় করার জন্য বলছি না। তাদের আমরা জিজ্ঞাসাবাদ করেছি, তোমাদের পেশা কী? তখন তারা বলেছেন, তাদের পেশা রাজনীতি। বিএনপির সমাবেশ যখন হয়- যেমন খুলনা, রংপুর বা বরিশাল আমরা সেখানে যাই। ফেরার পথে আমরা চুরি-ছিনতাই করি।

Advertisements

অন্য কোনো সমাবেশে তারা যায় কি না- এমন প্রশ্নের জবাবে হারুন অর রশীদ বলেন, না তারা বিএনপির রাজনীতি করেন। বিএনপির সমাবেশ হয়ে আসতেন। আমরা তাদের কাছ থেকে ১৮টি মোবাইল ফোন পেয়েছি। এসব মোবাইল তারা বিএনপির সমাবেশ থেকে নাকি রাস্তা থেকে ছিনতাই করেছেন সে বিষয়ে আমরা তাদের রিমান্ডে জিজ্ঞাসাবাদ করবো।

তাদের কোনো পদ-পদবি আছে কি না জানতে চাইলে তিনি বলেন, না তাদের পদ-পদবি নেই। তবে তারা বিএনপিকর্মী। তাদের টাকা দরকার ছিল বলে ছিনতাই করছিলেন। তাদের গ্রেফতারের পর যখন জানতে চাইলে, তারা জানা- বরিশালে বিএনপির সমাবেশে গিয়েছিলেন। টাকার দরকার হলে এসব কাজ করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন