English

27 C
Dhaka
শনিবার, আগস্ট ২০, ২০২২
- Advertisement -

সাঁতরে এসে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলল কিশোরী

- Advertisements -
Advertisements
Advertisements

তখন স্টেজে বক্তব্য দিচ্ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। হঠাৎ পানিতে সাঁতরাতে দেখা যায় এক কিশোরীকে। বয়স ১৩ থেকে ১৪ বছর। সাঁতরে গিয়ে কিশোরী থামল পদ্মা সেতু উদ্বোধন স্টেজের সামনে।

দৃশ্যটি চোখে পড়তেই বক্তব্য রেখে প্রধানমন্ত্রী এগিয়ে আসেন স্টেজের সামনের দিকে। ইশারায় কথা বলেন মেয়েটির সঙ্গে। হাতের ইঙ্গিতে পারে যেতে বলেন তাকে। প্রধানমন্ত্রীর কথায় পারের দিকে হাঁটতে শুরু করে কিশোরী। তার মুখে তখন কাছ থেকে প্রধানমন্ত্রীকে দেখার তৃপ্তির হাসি।
আজ শনিবার পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বক্তব্যকালে এ ঘটনা ঘটে। শিবচরের কাঁঠালবাড়ী সমাবেশস্থলে পদ্মা সেতুর আদলে তৈরি করা জলঘেরা মঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণের শেষ দিকে মঞ্চের বেশ খানিকটা দূরে পানিতে নেমে পড়ে ওই কিশোরী। অনেকটা পথ সাঁতরে মঞ্চের সামনে গিয়ে থামে সে।
সেখানে পানি কম থাকায় দাঁড়িয়ে পড়ে প্রধানমন্ত্রীকে কিছু একটা বলতে থাকে সে। কিশোরীকে দেখে প্রধানমন্ত্রীও এগিয়ে যান। হাত উঁচিয়ে ‘জয় বাংলা’ স্লোগান দেন প্রধানমন্ত্রী। এরপর হাত নেড়ে তাকে পারে যাওয়ার ইশারা করেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে কিছুক্ষণ কথা বলার পর ওই কিশোরীকে সরিয়ে নিয়ে যান পুলিশের নারী সদস্যরা। পুরো আলাপচারিতা তখন বিভিন্ন টেলিভিশনে লাইভ সম্প্রচারের মাধ্যমে দেখে দেশবাসী।

এ ঘটনায় প্রধানমন্ত্রীর মানবিক আচারণের প্রশংসা করলেও অনুষ্ঠানের পুরো নিরাপত্তাব্যবস্থা নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন