English

30 C
Dhaka
বুধবার, আগস্ট ১৭, ২০২২
- Advertisement -

সাজেক সফরে যাচ্ছেন রাষ্ট্রপতি

- Advertisements -

বর্তমান সময়ের দেশের অন্যতম পর্যটন স্পট রাঙ্গামাটির সাজেক ভ্যালি সফরে যাচ্ছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। আগামী ১২ থেকে ১৪ মে পর্যন্ত তিনি সাজেকে অবকাশ যাপন করবেন বলে জানা গেছে। এই সফরকে কেন্দ্র করে ইতোমধ্যে সার্বিক প্রস্তুতি সম্পন্ন করছে প্রশাসন।

Advertisements

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) রাষ্ট্রপতির সফর উপলক্ষে সাজেকে সরেজমিন পরিদর্শন ও প্রস্তুতিমূলক সমন্বয় সভা করেছে স্থানীয় প্রশাসন। এতে উপজেলা প্রশাসন, আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য, জনপ্রতিনিধি ও রিসোর্ট মালিকরা উপস্থিত ছিলেন। এতে রাষ্ট্রপতির সফর নির্বিঘ্ন করতে সবার সহযোগিতা কামনা করা হয়।

এদিকে সাজেক রিসোর্ট মালিক সমিতির সিদ্ধান্ত মোতাবেক রাষ্ট্রপতির সফর নির্বিঘ্ন করতে আগামী ১০ মে থেকে ১৪ মে পর্যন্ত পাঁচ দিন সাজেকে রিসোর্ট, হোটেল বন্ধ রাখা হবে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এই সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন রিসোর্ট মালিক সমিতি। বিজ্ঞপ্তিতে রাষ্ট্রপতির সফরের গুরুত্ব এবং ভাবগাম্ভীর্য বজায় রাখতে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা করার অনুরোধ জানানো হয়।

Advertisements

সাজেক কটেজ মালিক সমিতির সাধারণ সম্পাদক নিং থাং জাওয়া লুসাই বলেন, আমরা রিসোর্ট, হোটেল মালিকদের জানিয়ে দিয়েছি।

তবে এই বিষয়ে বিস্তারিত জানতে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলামের সরকারি ও ব্যক্তিগত মোবাইল নাম্বারে একাধিকবার চেষ্টা করেও তাঁর বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন