English

26 C
Dhaka
সোমবার, নভেম্বর ২৮, ২০২২
- Advertisement -

সিনহা হত্যায় পাওয়া প্রতিটি তথ্য তদন্ত হচ্ছে: র‍্যাব ডিজি

- Advertisements -
Advertisements
Advertisements

র‍্যাবের মহাপরিচালক (ডিজি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেছেন, অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যার নিখুঁত তদন্তের স্বার্থে প্রতিটি তথ্য তদন্ত হচ্ছে। এখনই তদন্তের স্বার্থে সব বলা সম্ভব নয়।
পুলিশের গুলিতে নিহত অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যার ঘটনাস্থল পরিদর্শন শেষ সাংবাদিকদের এসব কথা বলেন র‌্যাবের মহাপরিচালক (ডিজি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।
এর আগে সোমাবার (১৭ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে হেলিকপ্টারে র‍্যাবের মহাপরিচালক ঘটনাস্থল পরিদর্শনে আসেন।
এসময় বিভিন্ন স্তরের কর্মকর্তা উপস্থিত ছিলেন। ঘটনাস্থলে তিনি সিনহা হত্যাকাণ্ডের কয়েকজন প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের সঙ্গে কথা বলেন।
প্রসঙ্গত, গত ৩১ জুলাই রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর এলাকায় চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন মেজর (অব.) সিনহা মো. রাশেদ খান।
ওই রাতে টেকনাফের মারিশবুনিয়া পাহাড়ে ভিডিও চিত্র ধারণ করে মেরিন ড্রাইভ দিয়ে কক্সবাজারের হিমছড়ি এলাকার নীলিমা রিসোর্টে ফেরার পথে শামলাপুর তল্লাশি চৌকিতে পুলিশের গুলিতে সিনহা নিহত হন।
এ ঘটনায় নিহতের বোন শারমিন শাহরিয়ার ফেরদৌস বাদী হয়ে গত ৫ আগস্ট টেকনাফের সাবেক ওসি প্রদীপ কুমার দাশ ও বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক লিয়াকত আলীসহ ৯ পুলিশ সদস্যকে আসামি করে আদালতে মামলা দায়ের করেন।
মামলাটির তদন্তভার দেয়া হয়েছে র‍্যাবকে। ইতোমধ্যে মামলার নতুন আইও ঘটনাস্থল পরিদর্শন করেন। স্বরাষ্ট্র মন্ত্রণালয় গঠিত তদন্ত দল রোববার ঘটনাস্থলে গণশুনানির আয়োজন করে।
এর একদিন পরই র‍্যাব ডিজি ঘটনাস্থলে পরিদর্শনে আসেন। রাত পৌনে ৮টায় সৈকতের বালিয়াড়ির সেনাকল্যাণ সংস্থার তারকা অবকাশস্থল ‘জলতরঙ্গে’ সংবাদ সম্মেলনের কথা রয়েছে র‌্যাব ডিজির।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন