English

36 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

নিসচার ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কেন্দ্রীয় কর্মসূচি আগামীকাল: উপস্থিত থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী

- Advertisements -

১লা ডিসেম্বর নিরাপদ সড়ক চাই (নিসচা)-এর ২৮তম প্রতিষ্ঠা বার্ষিকী সারাদেশে বিভিন্ন সচেতনতামুলক কর্মকান্ডের মাধ্যমে পালিত হয়। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে সারা দেশে প্রায় শাখা সংগঠনগুলো পুরো মাস জুরে নানা কর্মসূচি পালন করে আসছে। এসব কর্মসূচিতে বিভিন্ন সময় অনলাইনে যুক্ত হয়ে কর্মসূচি সফলমন্ডিত করছেন নিরাপদ সড়ক চাই সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

আগামীকাল নিসচা কেন্দ্রীয় কমিটির আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে পালিত হতে যাচ্ছে সেমিনার। এখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ।

অনুষ্ঠানে ৫০জন দুস্থ অসহায় পরিবারের সাঝে সেলাই মেশিন প্রদান করা হবে বলে এক বৃবিতিতে জানিয়েছে নিসচা কেন্দ্রীয় কমিটি।

সামাজিক আন্দোলন নিরাপদ সড়ক চাই (নিসচা)র ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী সাফল্য ও গৌরবের ২৯ বছরে পদার্পণ উপলক্ষ্যে আগামীকালের অনুষ্ঠান শুরু হবে সকাল ১১টায়। অনুষ্ঠান থেকে সরাসরি ফেসবুক লাইভ ভিডিও দেখানো হবে বলে জানিয়েছে নিসচা। সকাল ১১টায় নিসচা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনের ফেসবুক পেইজ থেকে এই লাইভ ভিডিও প্রচার করা হবে।

নিরাপদ সড়ক চাই সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এর ফেসবুক পেইজ এর লিংক এখানে দেয়া হলো যারা অনুষ্ঠানটি দেখতে আগ্রহী আগামীকাল সকাল ১১টায় পেইজে ভিজিট করবেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন