English

29 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

বাংলাদেশে আইন মেনেই সব করছে পুলিশ: আইজিপি

- Advertisements -
Advertisements

পুলিশ আইন মেনেই সম্প্রতি বনানীর একটি রেঁস্তোরায় খাওয়ার সময় বিএনপির ৫৫ নেতা-কর্মীকে আটক করেছে বলে জানিয়েছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

Advertisements

আজ শনিবার (২৫ মার্চ) রাজধানীর কারওয়ান বাজার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের পদ্মা হলে আয়োজিত এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ওয়ারেন্ট ছাড়া নেতা-কর্মীদের আটকের পর সন্ত্রাসবিরোধী আইনে মামলা দিয়ে গ্রেপ্তারের বিএনপির এমন অভিযোগের প্রসঙ্গে জানতে চাইলে আইজিপি বলেন, ওয়ারেন্ট ছাড়া কী কাউকে গ্রেপ্তার করা যায় না? পুলিশ যা করেছে আইন মেনেই করেছে। বাংলাদেশে আইন মেনেই সব করছে পুলিশ।

বিএনপির নেতা-কর্মীরা বনানীতে কী ধরনের সন্ত্রাসবিরোধী কাজ করেছেন জানতে চাইলে তিনি বলেন, আপনি এফআইআর দেখলে বুঝতে পারবেন যে কী ধরনের মামলা হয়েছে। এরপরও এটার বিষয়ে তদন্ত হবে, তদন্তের পরে আমরা এটা দেখে ব্যবস্থা নেব।

বিএনপি দাবি করেছে বিরোধী দলকে বাধা দিতেই এভাবে গ্রেপ্তার করা হয়েছে, এ বিষয়ে জানতে চাইলে পুলিশ প্রধান বলেন, এমনটি নয়, মামলার কপি দেখলেই সব পরিষ্কার হবে।

এর আগে ১৯ মার্চ দিনগত রাতে রাজধানীর বনানী ক্লাবে বৈঠক করার সময় বিএনপির ৫৫ নেতা-কর্মীকে আটক করে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সে সময় পুলিশ জানায়, বনানী ক্লাবে বসে বিএনপির এই ৫৫ নেতা-কর্মী রাষ্ট্রবিরোধী পরিকল্পনা করছিলেন। সংবাদ পেয়ে পুলিশ তাদের আটক করে। পরে তাদের মধ্যে ৫৩ জনের বিরুদ্ধে সন্ত্রাসবিরোধী আইনে মামলা দিয়ে আদালতে পাঠায় পুলিশ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন