English

37 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

যেই জড়িত থাকুক আইনের আওতায় আনা হবে: হারুন

- Advertisements -

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ বলেছেন, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ঢাকা কাস্টমসের সুরক্ষিত গুদাম থেকে সাড়ে ৫৫ কেজি স্বর্ণ চুরির ঘটনায় জড়িতদের চিহ্নিত করতে বিমানবন্দরের কাস্টমসের বাইরের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করছে গোয়েন্দা পুলিশ।

Advertisements

তিনি বলেন, সেখান থেকে ফুটেজ গায়েব করা হয়েছে কী না তাও খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় যেই জড়িত থাকুক সুনির্দিষ্ট তথ্য প্রমাণের ভিত্তিতে তাকে আইনের আওতায় নিয়ে আসা হবে।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

Advertisements

হারুন অর রশীদ বলেন, এ ঘটনায় ৮ জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আগে যারা কাস্টমসে দায়িত্ব পালন করেছেন তাদেরও জিজ্ঞাসাবাদের আওতায় আনা হবে। পাশাপাশি গুদামের আশপাশের সিসিটিভি ফুটেজ গায়েব হয়েছে কিনা-সে বিষয়ে আমরা খতিয়ে দেখবো।

তিনি বলেন, কাস্টমসের ঊর্ধ্বতন কেউ এ ঘটনার সঙ্গে জড়িত আছে কিনা-তা এই মুহূর্তে বলা যাচ্ছে না। তবে সুনির্দিষ্ট তথ্যপ্রমাণ পেলে সে যত বড়ই কর্মকর্তা হোক না কেন তাকে আইনের আওতায় আনা হবে। আমরা সেভাবে তদন্ত করছি। ইতোমধ্যে আমরা বেশকিছু সিসিটিভি ফুটেজ পেয়েছি। যেগুলো নিয়ে পর্যালোচনা চলছে।

উল্লেখ্য, গত ১ সেপ্টেম্বর কাস্টমস গুদাম থেকে ৫৫ কেজি স্বর্ণ চুরির বিষয়টি নজরে আসে। পরদিন রাতে কাস্টমস হাউজের সহকারী রাজস্ব কর্মকর্তা সোহরাব হোসেন বাদি হয়ে বিমানবন্দর থানায় মামলা করেন। মামলার পর দুজন রাজস্ব কর্মকর্তাসহ ৮ জনকে আটক করে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন