English

32 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

রাজধানীতে প্রাইভেটকার থামিয়ে এলোপাতাড়ি গুলি, যা বললেন ডিবির হারুন

- Advertisements -
Advertisements
Advertisements

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় শীর্ষ সন্ত্রাসী মামুনের প্রাইভেটকার থামিয়ে এলোপাতাড়ি গুলি চালিয়েছে সন্ত্রাসীরা। এ ঘটনায় একজন পথচারী গুলিবিদ্ধ এবং দুজন আহত হয়েছেন।

সোমবার (১৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে বিজি প্রেস এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ পথচারীরা হলেন- ভুবন চন্দ্র শীল (৪৫)। আহতরা হলেন- মামুন (৫৪) ও আরিফুল হক (৩০)

এ বিষয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ সংবাদমাধ্যমকে বলেন, এই মামুনের পুরো নাম তারিক সাঈদ মামুন। তিনি চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলার আসামি। এই মামলায় প্রায় ২০ বছর কারাভোগের পর জামিনে বের হন তিনি। শীর্ষ সন্ত্রাসী ইমনও সোহেল চৌধুরী হত্যা মামলার আসামি। ইমন বর্তমানে কারাগারে রয়েছেন।

তিনি আরও বলেন, ইমন তো বাইরে না। জেলে থাকা অবস্থায় মামুনকে হুমকি দিয়েছিলেন ইমন। ধারণা করা হচ্ছে, ইমনের লোকজন মামুনের ওপর হামলা করেছে। এ ঘটনায় বিস্তারিত তদন্ত হচ্ছে। তদন্তে সবকিছুই বের হয়ে আসবে।

ঘটনার বিবরণ দিয়ে তেজগাঁও শিল্পাঞ্চল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজাহারুল ইসলাম সংবাদমাধ্যমকে বলেন, রাত ৯টার দিকে মগবাজার এলাকার পিয়াসা বার থেকে প্রাইভেটকারে করে মামুন, খোকন ও মিঠু নামে তিনজন শুক্রাবাদের দিকে যাচ্ছিলেন। তাদের গাড়িটি তেজগাঁও শিল্পাঞ্চল থানার সিটি পেট্রোল পাম্প ও বিজি প্রেসের মাঝামাঝি স্থানে গেলে চারটি হোন্ডায় সাত থেকে আটজন সন্ত্রাসী মামুনকে লক্ষ্য করে গুলি করে। এ সময় গাড়ি থেকে মামুন, মিঠু ও খোকন নেমে পড়লে সন্ত্রাসীরা মামুনকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। তখন পথচারী ভুবন চন্দ্র শিলের মাথায় গুলি লাগে এবং আরও এক পথচারী আরিফুল হক আহত হন। পরে তাদের হাসপাতালে নেওয়া হয়। আমরা ঘটনাস্থলের ভিডিও ফুটেজ সংগ্রহ এবং এ ঘটনা জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা করছি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন