English

29 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

সড়কে সব অপরাধ বন্ধে কাজ করছে হাইওয়ে পুলিশ: স্বরাষ্ট্রমন্ত্রী

- Advertisements -

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, মহাসড়কে সব ধরনের অপরাধ বন্ধে হাইওয়ে পুলিশ কাজ করছে। আজকে পুলিশ জনতার পুলিশে রূপান্তরিত হয়েছে। স্বাধীনতার পর বঙ্গবন্ধু যে পুলিশ দেখতে চেয়েছিলেন, আজকে পুলিশ ধীরে ধীরে সে রকমই হচ্ছে বলেও তিনি মন্তব্য করেন।

রোববার (১১ জুন) দুপুরে রাজধানীর রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে হাইওয়ে পুলিশের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

Advertisements

গত ঈদের ঘরে ফেরার উদাহরণ দিয়ে মন্ত্রী বলেন, গত ঈদে সবাই নিরাপদে বাড়ি গেছে। তাই হাইওয়ে পুলিশকে সবাই ধন্যবাদ দিয়েছেন। হাইওয়ে পুলিশের জনবল বৃদ্ধিসহ যা যা করা দরকার, তা করব। হাইওয়ে প্রযুক্তির মাধ্যমে জনগণের সেবা দিয়ে যাচ্ছে।

বাংলাদেশ পুলিশের আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন পুলিশের অতিরিক্ত আইজিপি ও হাইওয়ে পুলিশের প্রধান মো. শাহাবুদ্দিন।

Advertisements

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি, বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ এমপি, মো. মসিউর রহমান রাঙ্গা, এমপি, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মো. মোস্তাফিজুর রহমান, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সেতু বিভাগের সচিব মো. মনজুর হোসেন।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মো. মোস্তাফিজুর রহমান বলেন, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, জনগণের জীবন ও সম্পদের নিরাপত্তা বিধানে বাংলাদেশ পুলিশের বিশেষ দক্ষতা ও সফলতার সঙ্গে কাজ করছে। জনবান্ধব ও মানবিক পুলিশিং এর মাধ্যমে পুলিশ সদস্যগণ যে সেবাধর্মিতার পরিচয় দিচ্ছেন তা সত্যিই প্রশংসনীয়।

এদিকে, নাগরিকদের সুবিধার জন্য হ্যালো ‘এইচপি’ অ্যাপস চালু করেছে বাংলাদেশ হাইওয়ে পুলিশ। পরে হ্যালো ‘এইচপি’ অ্যাপসটির উদ্বোধন করেন অনুষ্ঠানে প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন