English

29 C
Dhaka
বুধবার, জুন ২৬, ২০২৪
- Advertisement -

এলাকা ভিত্তিক দুর্ঘটনা রোধে সংগঠনগুলোকে কাজ করার আহবান ইলিয়াস কাঞ্চনের

- Advertisements -

নিরাপদ সড়ক চাই’এর (নিসচা) চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন দুর্ঘটন রোধে এলাকা ভিত্তিক সংগঠনগুলোকে কাজ করার আহবান জানিয়েছেন। রবিবার (২৮ জুন) বিকেলে বাগেরহাট জেলা কমিটির সাথে ভার্চুয়াল আলোচনা অনুষ্ঠানে তিনি এই আহবান জানান।

এই মহামারী করোনার মধ্যেও নিরাপদ সড়ক চাই সংগঠনগুলো সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করছেন তার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। এছাড়া ভবিষ্যতের নানা পরিকল্পনার বিষয়ে দিক নির্দেশনা দেন।

যুব সমাজকে মোটরসাইকেল চালানোর ক্ষেত্রে অধিক সতর্ক ও সঠিক নিয়ম মেনে চলার পাশাপাশি অভিভাবকদেরও সচেতন হওয়ার অনুরোধ জানান নিরাপদ সড়ক চাই’এর (নিসচা) চেয়ারম্যান।

ভার্চুয়াল এ সভায় বাগেরহাট জেলা শাখার সভাপতি আলী আকবর টুটুলের সভাপতিত্বে বক্তব্য দেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন, বাগেরহাট শাখার সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রব সরদার, সহ সভাপতি মোঃ আসাদুজ্জামান শেখ, সহ সাধারণ-সম্পাদক এইচ এম মইনুল ইসলাম, আলমগীর হোসেন মীরু, অর্থ সম্পাদক এস এস শোহান, সদস্য বাগেরহাট বহুমুখী কলেজিয়েট স্কুলের অধ্যাক্ষ মোসাঃ ফারহানা আক্তার, সাদিয়া আফরোজ, কাজি মাহামুদুল কবীর, মোঃ আবু বক্কর সিদ্দিক, শহিদুল ইসলাম, তানজীম আহমেদ, অনিরুদ্ধ হায়দার। মহামারীকালীন সময়ে গত এক বছরের মাস্ক-লিফলেট বিতরণ, প্রতিষ্ঠা বার্ষিকী পালন, প্রশাসনের সাথে মত বিনিময় সভা, জাতীয় দিবস পালনসহ বিভিন্ন সড়কের ঝুকিপূর্ণ এলাকাগুলো সম্পর্কে সংশ্লিষ্টদের অবহিত এবং বাগেরহাট নিরাপদ সড়ক চাই এর আগামী বছরের পরিকল্পনা তুলে ধরেন জেলা কমিটির সভাপতি আলী আকবর টুটুল।

উল্লেখ্য, নিসচা শাখা সংগঠনগুলোর কাজের অগ্রগতি বৃদ্ধি এবং শাখা সংগঠনের নেতৃবৃন্দদের দিকনির্দেশনা দেওয়ার লক্ষে নিসচা কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তে এই জুম মিটিং এর আয়োজন করা হয়। করোনাকালে কেন্দ্রীয় কমিটি থেকে প্রতিনিধিবৃন্দরা শাখা সংগঠনগুলোর জেলা/উপজেলা অঞ্চলে যেতে না পাড়ায় জুম মিটিংয়ের মাধ্যমে সকল অনুমদিত শাখা সংগঠনের নেতৃবৃন্দদের সাথে ধারাবাহিক ভাবে এরকম জুম মিটিং এর মাধ্যমে যোগাযোগ রাখা এবং দিকনির্দেশনা দেয়া হবে বলে জানিয়েছে নিসচা কেন্দ্রীয় কমিটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন