English

29 C
Dhaka
বুধবার, আগস্ট ১৭, ২০২২
- Advertisement -

জাহানারা কাঞ্চনের কবরে শ্রদ্ধা নিবেদন ও বিশেষ দোয়া

- Advertisements -
Advertisements
Advertisements

জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০২১ ও জাহানারা কাঞ্চনের ২৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির আয়োজনে ২৩ অক্টোবর বনানীস্থ প্রয়াত জাহানারা কাঞ্চনের কবরে পুষ্পস্তবক অর্পণ, শ্রদ্ধা নিবেদন এবং ফাতেহা পাঠ ও বিশেষ দোয়া করা হয়।
দোয়া পরিচালনা করেন, প্রয়াত জাহানারা কাঞ্চনের স্বামী নিরাপদ সড়ক চাই (নিসচা)’র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এবং পুত্র নিরাপদ সড়ক চাই (নিসচা)’র আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মিরাজুল মইন জয়। এসময় দাদির কবরে ফুল দিয়ে দাদিকে শ্রদ্ধা জানায় ফায়জান।
ভাইস-চেয়ারম্যান বেলায়েত হোসেন নান্টু, যুগ্ম মহাসচিব জুনাইদুর রহমান মাহফুজ, সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন, প্রশিক্ষণ সম্পাদক ফারিহা ফাতেহ, কার্যকরি সদস্য-লায়ন গনি মিয়া বাবুল, সেকান্দার আলম রিন্টু, মো: আমিনুল আহসান, মো: আনোয়ার আজিম, মো: আনিসুর রহমান সহ শুভান্যুধায়ীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের স্ত্রী জাহানারা কাঞ্চন ১৯৯৩ সালের ২২ অক্টোবর মারাত্মক সড়ক দুর্ঘটনায় আহত হয়ে মর্মান্তিকভাবে নিহত হন। তাঁর মৃত্যুতে নিরাপদ সড়ক চাই সংগঠনের সূচনা হয়। গতকাল শুক্রবার ইলিয়াস কাঞ্চনের নিজ বাসায় মরহুমা স্মরণে আলোচনা ও তাঁর রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন