English

29 C
Dhaka
সোমবার, জুলাই ৪, ২০২২
- Advertisement -

দ্বিতীয় ডোজ টিকা নিলেন ইলিয়াস কাঞ্চন

- Advertisements -

করোনাভাইরাসের টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। আজ রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ টিকা গ্রহণ পরবর্তীতে তিনি বলেন, যারা প্রথম ডোজ টিকা নিয়েছেন, তাদের জন্য দ্বিতীয় ডোজ টিকা নেয়ার আবশ্যকতা রয়েছে। টিকা গ্রহণ সবার জন্য অনস্বীকার্য হয়ে পড়েছে। তবে টিকা গ্রহণ করলেই শুধু হবে না, আমাদেরকে অবশ্যই মাস্ক পরিধান করা অব্যাহত রাখতে হবে। করোনা টিকা-সংক্রান্ত বিষয়ে আমাদের মাঝে সচেতনতা বাড়াতে হবে এবং সবার মাঝে টিকা গ্রহণের আগ্রহ বাড়াতে হবে।

Advertisements

তিনি আরো বলেন, নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটিসহ সারাদেশের শাখা সংগঠন এর নেতৃবৃন্দরা গত বছর থেকে এখন পর্যন্ত করোনার এই মহাপ্রকোপ মোকাবিলায় আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ, অসহায় মানুষকে খাদ্য সহায়তা প্রদান করে আসছে। তিনি তাঁর সংগঠনের নেতৃবৃন্দদের ধন্যবাদ জানিয়ে আবারও আহবান জানান, এই সংকটকালে আপনারা যথাসাধ্য মতো অসহায়দের পাশে থাকার চেষ্টা চালিয়ে যাবেন। বিশেষ করে করোনার এই সময়ে লকডাউনের কারণে পরিবহন শ্রমিক ভাইয়েরা যারা কষ্টে দিনযাপন করছেন তাঁদের পাশে দাঁড়াবেন। সড়ক দুর্ঘটনারোধের পাশাপাশি নিসচা কর্মিরা নানা ধরণের মানবিক কর্মসূচি অব্যাহত রেখেছে। করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলাতেও নিসচা কর্মিরা মানুষের পাশে আছে, আরো সুদৃঢ়ভাবে নিসচা কর্মিরা মানুষের পাশে থাকবে বলে আশা ব্যক্ত করেন ইলিয়াস কাঞ্চন ।

Advertisements

ইলিয়াস কাঞ্চন সবাইকে নির্ভয়ে করোনার ভ্যাকসিন নেওয়ার আহ্বান জানিয়ে আরো বলেন, দেশের মানুষকে করোনা মহামারি থেকে মুক্ত রাখতে সবাই সপরিবারে টিকা নেবেন। তিনি সবাইকে করোনার ভ্যাকসিন নেওয়ার অনুরোধ জানিয়ে বলেন, যারা ভ্যাকসিন নিতে এখনো দ্বিধায় আছেন বা অনিচ্ছুক, তাদের সবাইকে দৃঢ়ভাবে অনুরোধ জানাচ্ছি, আপনার নিজের সুরক্ষা এবং আপনার পরিবারসহ চারপাশের সকলের জন্য যত দ্রুত সম্ভব ভ্যাকসিন নিন এবং অবশ্যই মাস্ক ব্যবহার করবেন।

উল্লেখ্য, ১৬ ফেব্রুয়ারি রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ইলিয়াস কাঞ্চন ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন